Connect with us

Bangla Serial

Mithai: টানা দু’মাস প্রোমো নেই, গল্পে নতুনত্ব নেই! ফুলঝুরির কাছে আজ গো হারান হেরে জি বাংলার পেজে হুড়মুড়িয়ে রিপোর্ট মারছেন ক্ষিপ্ত মিঠাই ভক্তরা

Published

on

আজ সব ধৈর্যের বাঁধ ভেঙে গেছে মিঠাই ভক্তদের।দীর্ঘ দুই মাস হয়ে গেল কোনো রকম কোনো প্রোমো নেই মিঠাইয়ের অথচ বাকি প্রত্যেকটা ধারাবাহিকের প্রোমো চলে এসেছে এর মধ্যে। এমনকি গৌরী এলো ধারাবাহিকের তো প্রতি সপ্তাহে একটা করে প্রোমো আসছে। পিলু আর খেলনা বাড়ির মহা মিলন পর্বের প্রোমো আসলো, আমাদের এই পথ যদি না শেষ হয় এর প্রোমো আসলো কিন্তু মিঠাই এর প্রোমো আর দিতে পারছেই না জি বাংলা।

আর তার ফলে যে আশঙ্কা করা হয়েছিল ঠিক সেটাই হল আজকের টিআরপি রেটিং লিস্টে। মিঠাইকে হারিয়ে ধূলোকণা প্রথম স্থান অধিকার করল এবং দ্বিতীয় স্থান দখল করল গাঁটছড়া, অর্থাৎ মিঠাই চলে গেল তৃতীয় স্থানে। এটা যে কতটা অপমানের সেটা শুধুমাত্র মিঠাই ভক্তরা জানেন যারা ফেসবুকে বিরাজমান। তাদের উদ্দেশ্যে ধূলোকণা এবং গাঁটছড়া ভক্তরা trolling করতে শুরু করে দিয়েছেন। জি বাংলা নিজের হাতে মিঠাই কে শেষ করছে বলে ভীষণ রেগে গেছেন মিঠাই ভক্তরা। এত কিছু হচ্ছে মিঠাই তে, নতুন চরিত্ররা আসছে, কোন প্রোমোর বিষয় খুঁজে পাচ্ছে না?

তাই আজ এটাই ভক্তরা রেগে গিয়ে জি বাংলার ফেসবুক পেজে গিয়ে রিপোর্ট করে আসছেন। চ্যানেল টপার ধারাবাহিক সেই শুরু থেকে তার পরেও এত অবহেলা দেখায় কী করে? যদিও অনেক মিঠাই ভক্ত বলছে এইবার স্লট হারিয়েছে দেখে যদি জি বাংলার টনকটা নড়ে ওঠে। সবকিছুর একটা সীমা রয়েছে।দর্শকরা এত ভালোবাসেন মিঠাইকে অথচ চ্যানেল তার ভালবাসার দামই দেয় না।

এছাড়াও ঠাম্মি আর দাদাই এর লড়াইটা মানুষ ভালোভাবে নেয়নি। দাদাই আর ললিতার কেমিস্ট্রিটাও সাধারণ দর্শক ভালোভাবে নিতে পারেনি কারণ বয়স্ক অবস্থায় কারুর বাড়ি তার ক্রাশ চলে এসে থাকলে বাঙালি বাড়ির মহিলারা স্বাভাবিকভাবেই মেনে নেবেন না।দাদাই আর ললিতা আন্টির গল্পটা, সেইসঙ্গে ঠাম্মির ব্যবহার আর জেদ করে ছেলে বনাম মেয়ে লড়াই শুরু করাটা মানুষ একদম পছন্দ করেননি। সেইজন্যে রিজেক্ট করে দিয়েছেন মিঠাই কে। অবিলম্বে গল্প না পাল্টালে আর প্রোমো না দিলে সামনের সপ্তাহে মিঠাই আবার ডুববে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending