Bangla Serial

Ichche Putul: মেঘ-সৌরনীলের বিয়ের পরেই বিপত্তি! মেঘের দেওয়া ওষুধ খাইয়ে সৌরনীলের ঠাম্মিকে মারলো ময়ূরী! “ছি ছি এত নেগেটিভ আবার টিআরপি পড়বে”, রেগে গেলো দর্শক

জি বাংলার পর্দায় চলা কম টিআরপি যুক্ত ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল।’ উল্লেখ্য, এই ধারাবাহিকটিকে এখন দুপুরের স্লটে পাঠানোর চেষ্টা করছে চ্যানেল বলে জানা গেছে। খারাপ টিআরপি থাকা সত্ত্বেও চ্যানেল এখন‌ও এই ধারাবাহিকটিকে বন্ধ করার কোন সিদ্ধান্তই নেয়নি জি বলেই জানা গেছে। কিন্তু দিন দিন এই ধারাবাহিক দর্শকদের ক্ষোভের কারণ হয়ে উঠছে।‌‌ মেঘের তীব্র ন্যাকামো সহ্য হচ্ছেনা দর্শকদের।

উল্লেখ্য, ইচ্ছে নদী ধারাবাহিকটির সঙ্গে এই ধারাবাহিকটির ভীষণ মিল রয়েছে।‌ এই ধারাবাহিক আসলে মেঘ ও ময়ূরী নামের দুই বোনের গল্প নিয়ে। মেঘ ছোট ময়ূরী বড়। কিন্তু মেঘের জীবনে ভালো কিছু হোক চায়না ময়ূরী। সদাই খারাপ দৃষ্টি তাঁর।‌‌ মেঘের ভালো সবকিছু কেড়ে নিতে চায় সে। অথচ মেঘের দেওয়া রক্তেই বেঁচে রয়েছে ময়ূরী। অন্যদিকে দিদির চাহিদা পূরণে সদা তৎপর মেঘ।

এই ধারাবাহিকের গল্প অনুযায়ী সৌরনীল নামক একটি ছেলের প্রেমে পড়ে দুই বোন মেঘ ও ময়ূরী দুজনেই। কিন্তু সৌরনীলের দুচোখ জুড়ে শুধুই মেঘ। আর মেঘের থেকে তাঁর ভালোবাসা ছিনিয়ে নিতে চায় ময়ূরী। যদিও শেষমেষ মেঘের সঙ্গেই বিয়ে হয় সৌরনীলের। কিন্তু এরপর আসে টুইস্ট। সৌরনীল মেঘকে বিয়ে করে বাড়িতে আনলেও তাঁর সঙ্গে সঙ্গেই এসে হাজির ময়ূরী। এরপর মেঘকে ডেকে ময়ূরী বলে, তোর জীবনের সঙ্গে তো আমার জীবন জড়িয়ে আছে, তাই তুই যেখানে যাবি আমাকেও সেখানেই যেতে হবে। এই বলে দুধে আলতাতে পা দিয়ে ঘরে ঢুকে পড়ে ময়ূরী।

IMG 20230420 WA0000

এরপর দেখা যায়, সবার সামনে মেঘকে অপদস্থ করতে তাঁকে সং সাজিয়ে পাঠায় ময়ূরী। সেইসব বিপদ‌ সামলে নিলেও। এবার মেঘের সামনে বড় বিপদ। মেঘের দেওয়া ওষুধ খেয়ে মৃত্যু হয়েছে সৌরনীলের ঠাম্মির। যথারীতি অভিযোগের আঙুল উঠেছে মেঘের দিকে। কিন্তু সৌরনীল জানে এই কাজ করেনি মেঘ। আর তাই আসল অপরাধীকে শাস্তি দিতে বদ্ধপরিকর হয়েছে সে। আসল অপরাধীকে কী ধরতে পারবে সৌরনীল? এবার দেখার আদৌ সত্যি সামনে আসে কিনা!

Ratna Adhikary