Connect with us

Bangla Serial

ধুতি পাঞ্জাবি পরে তৈরি উচ্ছেবাবু,ঈশান, আহীর! জমিয়ে জামাইষষ্ঠী করতে শ্বশুর বাড়ি যাচ্ছে জি বাংলার জামাইরা, ‘সঙ্গীত কেন বাদ?’ প্রশ্ন যমুনার ভক্তদের

Published

on

আর মাত্র ১ দিনের অপেক্ষা তারপরেই কব্জি ডুবিয়ে দুপুরবেলা ভুরিভোজ করবেন জামাইরা। জামাইদের আদর আপ্যায়ন করবেন শাশুড়ি। হাতপাখা আম লিচু কাঁঠাল ইলিশ মাছ চিংড়ি মাছের মালাইকারি মাটন ভেটকি পাতুরি সবকিছু দিয়ে হবে জমজমাট জামাইষষ্ঠী। এ তো গেল আমার আপনার বাড়ীর কথা কিন্তু জিবাংলাতেও তো নতুন জামাইরা আছে, তাদের জন্যও তো জামাইষষ্ঠী করবেন তাদের শাশুড়িরা।

তাই এবার জি বাংলায় আগামী ৫ই থেকে ১০ই জুন জি বাংলায় অনুষ্ঠিত হবে জামাইষষ্ঠী স্পেশাল এপিসোড যেখানে জি বাংলার নতুন থেকে পুরনো সব জামাইরা থাকবে। ঈশান আহীর, সাত্যকি, দেবুদা, আদৃত, অর্জুন,রাতুল সবাইকে দেখা গেল জি বাংলার জামাইষষ্ঠী স্পেশাল প্রোমোতে। উচ্ছেবাবু নিয়ে এসেছে মিঠাইয়ের তৈরি স্পেশাল জামাই ষষ্ঠী লেখা সন্দেশ।ঈশান প্ল্যান করছেন চৌপাহাড়ি গিয়ে সনাতন কাকার সঙ্গে পুরনো হিসাব মেটাবে অন্যদিকে সাত্যকি ভয় পাচ্ছে যে মামণি আবার উর্মির ক্ষতি করার চেষ্টা করবে না তো।অন্যদিকে অভি চিন্তা করছে উমাকে তার বাবার সঙ্গে মিলিয়ে দেবে বলে। যদিও সকলে রয়েছে এবং সকলে মিলেই হৈ হৈ করে জামাইষষ্ঠী পালন করবে। কলকাতা বাংলোতে শুটিং হয়েছে এই জামাইষষ্ঠী স্পেশাল প্রোমোর।

তবে যমুনা ঢাকির ভক্তদের মনে একটু ক্ষোভ জমেছে। বর্তমানে জি বাংলায় চলা সিরিয়াল গুলোর মধ্যে সবথেকে পুরনো সিরিয়াল বলা যেতে পারে যমুনা ঢাকিকে।কিন্তু সংগীতকে এই জামাইষষ্ঠী প্রোমোতে দেখা যায়নি অথচ সংগীত কিন্তু সবথেকে পুরনো জামাই।তাই তাদের একটু রাগ হয়েছে তবে আশা করা যাচ্ছে অনুষ্ঠানে সংগীতকে আমরা দেখতে পাব।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending