Connect with us

Bangla Serial

Zee Bangla vs Star Jalsha: মিঠাই-গৌরী তো পারলো না, অপ্রতিরোধ্য স্টার জলসার হাত থেকে জি বাংলাকে বাঁচিয়ে তুলছে উর্মি, লক্ষ্মী কাকিমা, পিলুরাই!

Published

on

আজ বেরিয়েছে চলতি সপ্তাহের টিআরপি রেটিং লিস্ট আর তারপর থেকেই মিঠাই ভক্তরা খুব খুশিতে আছেন। আপনারা কি ভাবছেন যে মিঠাই প্রথম হয়েছে বলে খুশি হয়েছে? মিঠাই তো চলতি সপ্তাহে প্রথম হয়নি এমনকি দ্বিতীয়ও হয়নি। মিঠাই তৃতীয় হয়েছে তাহলে এত খুশি কীসের মিঠাই ভক্তরা?

আসলে তারা সকলেই চেয়েছিলেন যে মিঠাই এইবারের স্লটটা হারাক। ধুলোকণা এই সপ্তাহে জিতুক কারণ ধুলোকণা সেটা ডিজার্ভ করে।একেতে বর্তমানে মিঠাই এর গল্পে কোন দম নেই তার ওপর দুমাস হয়ে গেল কোন প্রোমো নেই। জি বাংলার মনেই নেই যে তাদের মিঠাই নামে একটা ধারাবাহিক আছে অথচ সেই চ্যানেল টপার হচ্ছে। প্রতি সপ্তাহে। গৌরী এলোর নতুন প্রোমো ঘন ঘন আসছে, আজকেও এসেছে দুপুরবেলা নতুন প্রোমো গৌরী এলোর। তার পরেও দুজনে কেউ স্লটটা পেল না।

অন্যদিকে তাদেরকে নিয়ে বেশি প্রমোশন করা হয় না অথচ প্রাইম টাইমের এই ধারাবাহিক গুলো কিন্তু অপ্রতিরোধ্য স্টার জলসার সঙ্গে টক্কর দিল এবং স্লট বার করে নিয়ে চলে এলো। পিলু গোধূলি আলাপ কে হারিয়েছে যেটা সে প্রত্যেক সপ্তাহে করে থাকে। খেলনা বাড়ির সঙ্গে বৌমা একঘরের বিরাট তফাৎ টিআরপিতে। লক্ষ্মী কাকিমা ভালো করে বেগুন ভাজা ভেজে দিয়েছে মন ফাগুনকে। ঝাঁ চকচকে বিয়ে দেখিয়েও টিআরপি উদ্ধার করতে পারল না মন ফাগুন কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তদের গলা ফাটানো চিৎকার বজায় রয়েছে।

অপরদিকে আয় তবে সহচরী কে ভালোভাবে ঝামা ঘষেছে আমাদের এই পথ যদি না শেষ হয় এবং ছয়ের ঘরে টিআরপি নিয়ে চলে গেছে। আবার উড়ন তুবড়িও গঙ্গারামকে ভালোমতো দিয়েছে।

জি বাংলার ভক্তরা বলছেন যে এদের খুব বেশি পাত্তা দেয় না জি বাংলা অথচ এরা কিন্তু বারবার স্টার জলসা কে হারায় অন্যদিকে গৌরী এলো কে এত চেষ্টা করা হচ্ছে তাও ফড়িংয়ের কাছে হেরে ভূত হল। তাই জি বাংলার লজ্জা হওয়া উচিত আর মিঠাইয়ের প্রতি একটু মনোযোগী হওয়া উচিত যদি রাত আটটার স্লটটা উদ্ধার করতে হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending