Bangla Serial

Khelna Bari: ইন্দ্রকে বাঁচাতে মা কালী সাজলো মিতুল! প্রথমে ভুত, এবার ভগবান! টিআরপি বাঁচাতে খেলনা বাড়ি “রহস্য বাড়ি” হয়ে গেলো?

Khelna Bari: ইন্দ্রকে বাঁচাতে মা কালী সাজলো মিতুল! প্রথমে ভুত, এবার ভগবান! টিআরপি বাঁচাতে খেলনা বাড়ি “রহস্য বাড়ি” হয়ে গেলো?

টি আর পি (TRP) লিস্টে আগের থেকে অনেক বেশি পিছিয়ে গিয়েছে জি বাংলার (Zee Bangla) “খেলনা বাড়ি” (Khelna Bari)। তাই যেন একের পর এক নতুন চমক আনছে এই ধারাবাহিকটি। প্রত্যেকটি পর্বে দেখা যাচ্ছে নতুন নতুন চমক। কিন্তু তাতে দর্শকদের ভালো লাগার চেয়ে আরও বেশি করে কটাক্ষের শিকার হতে হচ্ছে।

খেলনবাড়ি ধারাবাহিকের অন্যতম মূল আকর্ষণ হল মিতুল। সেই চরিত্রে অভিনয় করছেন বিখ্যাত টলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। আর তার বিপরীতে দেখা যাচ্ছে “কে আপন কে পর” থেকে রাতারাতি খ্যাতি অর্জন করা অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। এই ধারাবাহিকে তাঁর নাম ইন্দ্র।

নানা রকম বুজরুকি কাণ্ড কারখানার জন্য এই ধারাবাহিক বিখ্যাত। বা আরও ভালো করে বলা হলে কুখ্যাত। সাধারণত ফ্যামিলি ড্রামা নিয়েই তৈরি এই ধারাবাহিক। তবে ফ্যামিলি ড্রামা মানেই, শ্বাশুড়ি বৌমার লড়াই, এর পর নামে কূটকচালি, বিয়ে ভেঙে দেওয়া, বার বার প্রাণে মেরে দেওয়া, অনেক গুলো বউ, অনেক গুলো ভিলেন মহিলা আরও কত কি!

তবে এই ধারাবহিক এইসবেরও ঊর্ধ্বে। কখনও ভুত আবার কখনও ভগবানের সাহায্য নিচ্ছে গল্প এগোবার জন্য। আর এই ফ্যামিলি ড্রামার মধ্যে এত সব অলৌকিক কাণ্ড দেখে দর্শকরাতো বেজায় খচে যাচ্ছে। যেমন মাঝে মীতুলকে বাঁচাবার জন্য ইন্দ্রের প্রথম পক্ষের বউ অন্তরা ফিরে এসেছিল। পরে জানা যায়, আসলে সেটি অন্তরার আত্মা ছিল।
MA KALI

তেমনই নতুন প্রোমোতে দেখা যাচ্ছে ইন্দ্রকে মা কালির এক কুখ্যাত মন্দিরে বলি দেওয়ার জন্য একদল উগ্র সাধু ধরে নিয়ে এসেছে। ইন্দ্র পালিয়ে আসার চেষ্টা করলেও তাঁর হাত পা বাঁধা থাকায় বেশি দূর যেতে পারে না। আর তখনই মন্দিরে উলু শাঁখ বাজতে শুরু করে। মন্দিরের ঘন্টাও বাজতে শুরু করে ও ঝড় ওঠে। সামনে থেকে উদয় জন্য স্বয়ং মা কালি। তবে সবাই পালিয়ে যাওয়ার পর জানা যায় মিতুল কালি রূপে সেজে এসেছিল ইন্দ্রকে বাঁচাতে। তারপর সেখান পুলিশ এসে সবাইকে উদ্ধার করে।

TollyTales Entertainment Desk