Bangla Serial

New Serial Date: প্রতিবাদী চরিত্রে ফিরছে স্টার জলসার জনপ্রিয় নায়িকা! আসছে নতুন ধারাবাহিক! তারিখ এলো সামনে

বাংলা টেলিভিশনে‌ এখন সিরিয়াল বন্ধের হিড়িক পড়েছে। একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে শুরু হচ্ছে বিভিন্ন ধরনের নিত্য নতুন ধারাবাহিক। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় বন্ধ হয়েছে ধারাবাহিক মাধবীলতা(Madhabilata)। মাত্র তিন মাস চলে এই ধারাবাহিক। কিন্তু এই স্বল্প সময়েই এই ধারাবাহিক মন জিতে নিতে সফল হয় দর্শকদের। এই ধারাবাহিকে মাধবীর চরিত্রে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া(Shrabani Bhunia)। ‘রাখি বন্ধন’ ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবনের যাত্রা শুরু হয়। এরপর একে একে ‘কণক কাঁকন’, ‘জীবনসাথী’, ‘মাধবীলতা’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।
Screenshot 20230309 203726 Google 1

কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন চলছিল যে ফের এক নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন শ্রাবণী ভূঁইয়া। গুঞ্জন চলছিল, শন ব্যানার্জির বিপরীতে নায়িকা হিসেবে আসতে চলেছে তিনি। এমনকী গুঞ্জন ওঠে যে সৈয়দ আরেফিনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘মাধবী’ তথা শ্রাবণী। তবে এই দুই নায়কের কেউই নয়, সম্পূর্ণ নতুন এক অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্রাবণী বলে জানা যাচ্ছে।
মাত্র তিন মাসের মাথায় হঠাৎ করেই সবাইকে চমকে দিয়ে বন্ধ হয়ে যায় ধারাবাহিক মাধবীলতা। যথারীতি এই ধারাবাহিক বন্ধের খবরে চমকে উঠেছিলেন ওই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরাও। বেশ ভালো টিআরপি সত্ত্বেও মাত্র ৩ মাসের মধ্যে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় ভেঙে পড়েছিলেন শ্রাবণী। তাঁকে পর্দায় মিস করছিলেন তাঁর ভক্তরাও। তাঁকে ফেরানোর জন্য অনুরোধ করেছিলেন অনেকেই।

serial 1
কিছুদিন আগেই গুঞ্জন শোনা গিয়েছিল যে নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী। আর এবার মোটামুটি সেই খবর পাকা কারণ স্লট বদলেছে ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’, ৯.৩০-এর পরিবর্তে এবার থেকে এই ধারাবাহিকের দেখা মিলবে রাত ৯টায়। আর সেই কারণেই নতুন ধারাবাহিক আগমনের খবরে নিশ্চিত হন শ্রাবণী’র ভক্তরা।জি বাংলার নতুন ধারাবাহিকে করতে চলেছেন শ্রাবণী। জানা গেছে, এই নতুন ধারাবাহিকের নাম ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশনের নতুন ধারাবাহিকের নতুন নায়কের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে।‌‌ জানা গেছে নতুন নায়কের নাম রায়ান।

ইতিমধ্যেই প্রোমো মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের। আগের বার অভিনেত্রীর হাতে ছিল কাস্তে এবার তার হাতে ঘন্টা। আর তা নিয়েই ফের একবার প্রতিবাদী চরিত্রে ফিরছেন তিনি। আগে জানা গিয়েছিল আগামী ২৭শে মার্চ মুক্তি পেতে চলেছে এই ধারাবাহিক। তবে শোনা যাচ্ছে এখন‌ও স্লট নির্বাচন হয়নি। এমনকী জানা গেছে বদলাতে পারে এই ধারাবাহিকের সম্প্রচারের দিনও। সোশ্যাল মাধ্যমে এক ভক্ত লিখেছেন, “মুকুট” 27 শে মার্চ থেকে আসছে।। স্লট এখনো জানতে পারিনি।। তবে Date আবার চ্যাঞ্জও করতে পারে।।”

TollyTales Entertainment Desk