Bangla Serial

Neem Fuler Modhu: “কীসব অ’সভ্য খেলা”, আঙুর একটা, খাবে দু’জন ঠোঁটে ঠোঁট লেগে যাবে তো! সৃজন পর্ণার কাণ্ড দেখে মাথায় হাত বাবুউউউর মায়ের

এখন টি আর পির চক্করে বেশ কিছু ধারাবাহিক চলছে না, তাঁদের কয়েকমাসেই বন্ধ করিয়ে দেওয়া হচ্ছে। কিন্তু তার মাঝেই আনা হচ্ছে নতুন ধারাবাহিক। মানে বলা যেতে পারে, বাংলা ধারাবাহিকগুলোর এখন এই একটাই ফর্মুলা। এখন বাজারে নতুন নতুন ধারাবাহিক ঢল নেমেছে। একের পর এক ধারাবাহিক আসবে, কিন্তু নয়া মোড়কে। গল্প কী কিছু আলাদা!

জি বাংলায় এরকমই একটা নতুন ধারাবাহিক হচ্ছে, “নিম ফুলের মধু”। নতুন ধারাবাহিক হলেও বেশ ভালোই কিন্তু পসার জমিয়ে ফেলেছে এই ধারাবাহিক। কারণ টি আর পি লিস্টে বেশ ভালই নম্বর পাচ্ছে ধারাবাহিকটি। আসলে এই ধারাবাহিকের চরিত্রগুলো বেশ ভালো জমে উঠতে পেরেছে।

শুধুমাত্র নায়ক নায়িকা না। এই ধারাবাহিকে ফোকাস গিয়েছে আরও একজনের ওপরে। তিনি আবার কেউ নন, নায়কের মা। হ্যাঁ এখানে নায়িকার নাম পর্ণা। আর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টেলি অভিনেত্রী পল্লবী শর্মাকে। অন্যদিকে নায়কের নাম সৃজনের এবং সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেতা রুবেল দাসকে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,নিম ফুলের মধু,Neem Phooler Madhu,নতুন সিরিয়াল,New Serial,পর্ণা,Parna,সৃজন,Srijon,সেরা জুটি,Sera Juti,ভ্যালেন্টাইন্স ডে,Valentine's Day

আর নায়কের মা, যিনি “বাবুর মা” বলেই বেশি পরিচিত, যার নাম কৃষ্ণা। এই চরিত্র কিন্তু দর্শকদের বেশ মন ছুঁয়েছে। কারণ সে নিজে শাশুড়ি হওয়ার চরিত্রে এখনও ভুগছেন নিজের দজ্জাল শাশুড়ির জ্বালায়। আর ঠিক চ্যাটাং চ্যাটাং উত্তর দিয়ে শাশুড়ির মুখ বন্ধ করিয়ে দেন।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,নিম ফুলের মধু,Neem Phooler Madhu,নতুন সিরিয়াল,New Serial,পর্ণা,Parna,সৃজন,Srijon,সেরা জুটি,Sera Juti,ভ্যালেন্টাইন্স ডে,Valentine's Day

এই বিষয়টি বেশ মজার। কিন্তু এই যে ফেব্রুয়ারিতে ভালোবাসার মরশুম গেল। এর জন্য স্পেশাল যে খেলা গেল সেটা নিয়ে কিন্তু ভালোই হয়েছে। থিম কায়দা করে অ্যারেঞ্জ করা হয়, সেরা জুটি। আর তাতে নানা রকম খেলা। একটা খেলা ছিল, যাতে এক গোছা আঙুর হাত বাঁধা অবস্থায় একদিকে ছেলেকে ও অন্যদিকে মেয়েকে খেতে শুরু করতে হবে।

আর এই খেলা নিয়েই একেবারে হইচই বেঁধে যায়। যদিও এই খেলায় কিন্তু বাবুর মা ও বাবা পার্টিসিপেট করেছিল। ওদিক খেলায় অংশ নিয়েছিল চয়নের দাদা বৌদি। কিন্তু যেই সৃজন পর্ণার বেলা এল ওমনি চোখ বুঝে ফেলেন বাবুর মা। লজ্জায় বলেও দেন, “অসভ্য খেলা”।

Ratna Adhikary