Bangla Serial

Double Swastika: এবার স্বস্তিকা Vs স্বস্তিকা! জি বাংলা এবং স্টার জলসায় টিআরপি তুলতে কোমর বেঁধে নামলেন দুই স্বস্তিকা! কার পাল্লা ভারী?

জি বাংলা আবার একটি নতুন ধারাবাহিক আসার ঘোষণা করেছে গত শনিবার। যেখানে নতুন ধারাবাহিক আসার সাথে সাথেই তার সম্প্রচার হওয়ার সময় এবং তারিখ প্রকাশ করে দিয়েছে। প্রসঙ্গত নতুন ধারাবাহিকের নাম ‘তোমার খোলা হাওয়া’য়।

এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা শুভঙ্কর সাহা এবং অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। এই ধারাবাহিক টিভির পর্দায় দেখা যাবে ১২ ই ডিসেম্বর থেকে রাত সাড়ে নটা থেকে। প্রসঙ্গত ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ শেষ করে এই ধারাবাহিক শুরু হবে।

তবে এবার প্রসঙ্গত দর্শক দুই স্বস্তিকাকে একই স্লটে দেখতে পাবে দুই আলাদা আলাদা চ্যানেলে। প্রসঙ্গত স্টার জলসায় রাত সাড়ে নটার ফ্ল্যাটে দেখা যায় কি বল ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। যেখানে মুখ্য চরিত্র দেখা যাচ্ছে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষ।

এবার সেই একই স্লটে জি বাংলা আনতে চলেছে অনেক স্বস্তিকাকে। এবারে দেখার পালা কোন স্বস্তিকা দর্শককে নিজের অভিনয়ের মাধ্যমে মুগ্ধ করতে পারে। এবং টিআরপি তালিকায় স্লট অধিকার করে কে!

Nira