Bangla Serial

New Serial: জি বাংলার পর্দায় আসতে চলেছে দু-দুটি নতুন ধারাবাহিক! কোন প্রোডাকশনের? জেনে নিন ঝটপট

বাংলা টেলিভিশনের পর্দায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক। রীতিমতো একে অপরের সঙ্গে জোর প্রতিযোগিতায় নেমেছে স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla)। দু’টি চ্যানেলে নাগাড়ে এসে চলেছে নতুন নতুন ধারাবাহিক। আসলে বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের (Entertainment) অন্যতম মাধ্যম হলো বাংলা ধারাবাহিক। আর তাই দর্শকদের মনোরঞ্জনে সদা তৎপর চ্যানেল।

বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো পারফর্ম করলে থাকবে না হলে সরে যেতে হবেn আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে একাধিক সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌।কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি। জানা গেছে, জি বাংলায় শুরু হতে চলেছে দুটি নতুন ধারাবাহিক।

উল্লেখ্য, জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ সামনে এসেছে ‘ফুলকি’র ফার্স্ট লুক। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে এক নবাগতা অভিনেত্রীকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এখনও অফিসিয়ালি ঘোষণা না হলেও ভক্তদের ধারণা মিঠাই শেষ হয়েই আসছে এই ধারাবাহিক। প্রোমো শ্যুট হলেও শুটিং শুরু হবে এপ্রিল মাস থেকে বলেই জানা গেছে।

phulki promo

আর জি বাংলার অন্য একটি ধারাবাহিকে লিড চরিত্রে ফিরছেন অভিনেত্রী নেহা আমনদীপ। জানা গেছে, খুব শীঘ্রই জি বাংলার নতুন একটি ধারাবাহিক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নেহাকে। ধারাবাহিকের প্রোমো এবং শুটিং শুরু হবে আগামী মাস থেকে বলে জানা গেছে।তীব্র মানসিক অবসাদকে কাটিয়ে ফিরছেন অভিনেত্রী। উল্লেখ্য, জি বাংলায় সম্প্রচারিত দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে এসে নেহা জানিয়েছিলেন, একটা সময় প্রচন্ড মানসিক অবসাদের শিকার হয়েছিলেন তিনি। নিজেকে শেষ করে দেওয়ার চিন্তাও এসেছিল তাঁর মাথায়। সেই অবস্থা কাটিয়ে ফের কাজে ফিরছেন তিনি।

বিভিন্ন পুজো-পার্বণ, আচার অনুষ্ঠান করার পর অবশেষে অবসাদ কাটিয়ে ওঠেন তিনি। উল্লেখ্য, এই অভিনেত্রী ‘স্ত্রী’ ধারাবাহিকে অভিনয় করে অত্যন্ত জনপ্রিয়তা পান। এরপর কনে বউ সিরিয়ালেও বেশ কিছুদিন কাজ করেছিলেন তিনি। কিন্তু তারপর আর তাঁকে সেই অর্থে অন্য‌ কোনও ধারাবাহিকে দেখা যায়নি। আর এবার বেশ কয়েক বছর পর নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি। তাঁর আগমনের খবরে খুশি তাঁর ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।