Bangla Serial

Zee Borshoboron 1430: আসছে ‘জি বাংলার বর্ষবরণ’! নাচে-গানে হইহুল্লোড়ে জমজমাট! কবে কটায় পাবেন দেখতে?

বলা হয়ে থাকে জীবনের অপর নাম জি বাংলা(Zee Bangla)।আসলে এটাই জি বাংলা ট্যাগ লাইন। বলা যায় এই কথা আংশিক ভাবে সত্যইও বটে। বাঙালি মা-কাকিমাদের সন্ধ্যেগুলো জমিয়ে দিতে রায় এই ধারাবাহিকগুলি(Serials)।‌‌ একঘেয়ে সন্ধ্যেগুলো রাঙিয়ে দিয়ে যায় এই চ্যানেলের ধারাবাহিকগুলি। কিছুদিন আগেই জি বাংলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। আর এবার একবার তারকাদের জমজমাট উপস্থিতি।

কিন্তু কোথায়? আরে কোথায় আবার! বর্ষবরণের মঞ্চে। জমজমাট হতে চলেছে জি বাংলার এই বছরের বর্ষবরণ অনুষ্ঠান। আগামী ২৩শে এপ্রিল রবিবার দুপুর ৩টের সময় জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে বর্ষবরণ ১৪৩০। নাচে গানে আড্ডায় বর্ষবরণ জি বাংলায়। সঞ্চালনায় থাকছেন সবার প্রিয় অভিনেতা বিশ্বনাথ বসু ও সুদীপা চ্যাটার্জী।

মিষ্টিমুখ থেকে আড্ডা, বিভিন্ন খেলা থেকে হ‌ইচ‌ই হট্টোগোল। জি বাংলায় বর্ষবরণ হতে চলেছে জমাটি। সেই সঙ্গে অবশ্যই থাকছে নাচ গান। শ্বেতা ভট্টাচার্য থেকে পল্লবী শর্মা, সবার আদরের মিঠাই রানী ওরফে সৌমীতৃষা কুন্ডু থেকে অঙ্কিতা মল্লিক, শ্রুতি দাস থাকছেন সমস্ত তারকারা। রিমঝিম মিত্র, জোজো সহ বিভিন্ন সব তারকাদের উপস্থিতি এই আয়োজনকে আর‌ও রঙিন করে তুলেছেন।

এই অনুষ্ঠানের মাঝেই আবার গোল বাঁধে জি বাংলার এই মুহূর্তে দুই লিডিং লেডি মিঠাই ও জগদ্ধাত্রীর মধ্যে। এই অনুষ্ঠানের মঞ্চে দেখা যাবে হাড্ডাহাড্ডি লড়াই মিঠাই ও জগদ্ধাত্রীর মধ্যে। দুজনকেই পাঞ্জা লড়াতে দেখা যাবে একে অপরের সঙ্গে। কে জিতবে? দেখতে চোখ রাখতেই হবে জি বাংলার পর্দায়। উল্লেখ্য, গত বছর প্রথমবারের মতো গঙ্গাবক্ষে একঝাঁক টলি তারকাদের নিয়ে নাচে গানে বাংলা নববর্ষের উদযাপনের আয়োজন করেছিল জি বাংলা।

Titli Bhattacharya