Bangla Serial

Serial Telecast Time: শুরুতেই বাজিমাত! ৩০ মিনিট নয়, এবার থেকে টানা ২ ঘন্টা ধরে সম্প্রচারিত হবে জি বাংলার নতুন ধারাবাহিক

আমরা জানি, প্রতিটি ধারাবাহিক আধ ঘন্টা সম্প্রচারিত হয়। আর তারফলেই সকল ধারাবাহিক পরস্পর তাদের জায়গা করে নিতে পারে। কিন্তু এবার কিছু ধারাবাহিককে সরিয়ে নতুন ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ টানা দু’ঘন্টা সম্প্রচারিত হবে। যা শুনে বেশ অবাক দর্শক! সদ্য শুরু হয়েছে জি বাংলার ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। দুই বোনের গল্প নিয়েই এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্র। ৩০ জানুয়ারি থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক।

ধারাবাহিকে দেখানো হয়েছে, যে দুই বোনের মধ্যে বড় বোন অসুস্থ এবং ছোট বোন নিজের জীবন স্যাক্রিফাইস করে দিদিকে বাঁচিয়ে রেখেছে। কিন্তু তারপরও বড় বোন ছোট বোনকে পছন্দ করে না। আর ছোট বোন দিদির সব কথা মুখ বুজে সহ্য করে। পাশাপাশি দিদির ছোট বোনের পছন্দ সমস্ত কিছুই পছন্দ হয়ে যায়। ছোট বোনকে দেওয়া শুধু উপহার নয়, ছোট বোনের বয়ফ্রেন্ডকেউ সে পছন্দ করে। আর তা নিয়ে গল্প।

প্রোমোটে আগেই দেখানো হয়, বোনের জন্মদিনের অনুষ্ঠানে বড় দিদি ছোট বোনের প্রফেসরকে দেখে তার পছন্দের কথা জানায়। ঘটনাচক্রে ছোট বোন‌ও সেই প্রফেসরকে ভালোবাসে। এতদিন নিজের সমস্ত কিছু উজাড় করে দেওয়া ছোট বোন এবার কি তবে নিজের ভালোবাসাকেও বড় দিদির জন্য আত্মত্যাগ করে দেবে? সেটাই দেখার! বাংলা সিনেমা, ওয়েব সিরিজ এবং টেলিভিশনের পর্দায় কাজ করছেন অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়।

শেষবার লীনা গঙ্গোপাধ্যায়ের ‘ধুলোকণা’ ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল মৈনাক-কে। তারপর বড় পর্দায় ‘বাবা ও বেবি’ ছবিতেও নজর কেড়েছিল তাঁর অভিনয়। ‘অসম্ভব’ ধারাবাহিকে তিনি নায়ক ছিলেন এবার ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে ফের নায়ক হিসেবে দেখা যাবে তাঁকে। যদিও সম্প্রতি প্রোমোটে দেখানো হচ্ছে ছোট বোনের সঙ্গেই নায়কের বিয়ে হবে। কিন্তু ছোট বোনের সঙ্গে তাঁর সংসারে এন্ট্রি নেবে বড় বোনও। আর তারপর কি হতে চলেছে- এবার তাই দেখার। অনেক দর্শক মনে করেছেন, এই ধারাবাহিক ইচ্ছে নদীর কপি।

আবার কেউ কেউ এটাকে ভুল মনে করেছে। কিছুদিনের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। আর তাই এই ধারাবাহিক এবার থেকে দু’ঘন্টা ধরে সম্প্রচারিত হবে। যা শুনে অবাক হওয়ার মতোই। যদিও এটি কোনো চ্যানেলের তরফ থেকে ঘোষণা নয়, এটি এক দর্শকের মনের কথা। উক্ত ব্যক্তি একটি পোস্টে লেখেন, “ইচ্ছে পুতুল সিরিয়ালটা দেখতে খুবই বিরক্তিকর ভালো লাগে! এটাকে প্রাইম স্লট ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত টানা ২ ঘন্টা দেখতে চাই! প্লিজ জি বাংলা আমার ইচ্ছেটা পূরণ করে দাও!”

Piya Chanda