Connect with us

Bangla Serial

Jagaddhatri: এই সপ্তাহে বেঙ্গল টপার তবুও সরিয়ে দেওয়া হলো জগদ্ধাত্রীর মুখ! আর দেখা যাবে না আপনাদের “জগ্গু” অঙ্কিতা মল্লিককে! অন্য শুটিংয়ে ব্যস্ত নায়িকা

Published

on

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ দারুন জনপ্রিয়তা পেয়েছে। কয়েক মাস হয়েছে এই ধারাবাহিক শুরু হয়েছে এর মধ্যে টিআরপি তালিকা শীর্ষস্থান দখল করে নিয়েছে। শুরুর প্রথম থেকেই এটি টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে ছিল।

প্রথম থেকেই ধারাবাহিকটির গল্প অনেকটাই অন্যরকম এবং তাতে টান টান উত্তেজনার পর্ব চলছে। তাই দর্শকদের মধ্যেও ভালোই উন্মাদনা রয়েছে এই ধারাবাহিক দেখার। কিন্তু এবার এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে দেখা গেল অন্য ভাষায় অভিনয় করতে।

তবে কি আর দেখা যাবে না অঙ্কিতাকে জগদ্ধাত্রীর ভূমিকায়? না আসলে এমনটা নয়। এই ধারাবাহিকটি শুরুর পরেই এতটা জনপ্রিয়তা লাভ করেছে যে অন্য ভাষায় এরই মধ্যে ডাবিং করা শুরু হয়ে গেছে। তাই জি এর একটি অন্য রাজ্যের চ্যানেলে এই ধারাবাহিকটি সম্প্রচার হতে দেখা গেল।

জি এর সম্ভবত উড়িয়া ভাষার চ্যানেল জি সার্থকে শুরু হয়েছে জগদ্ধাত্রী সিরিয়ালের ডাবিং করে সম্প্রচার করা। আর তাই দেখেই সোশ্যাল মিডিয়াতে জগদ্ধাত্রীর ভক্তরা দারুন উৎসাহিত। অনেকে বলছে যে এখনো ১০০ পর্ব পার হয়নি এর মধ্যে অন্য ভাষায় পৌঁছে গেছে জগদ্ধাত্রী। এটাই এই ধারাবাহিকের সার্থকতা।

1 Comment

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending