Connect with us

Bangla Serial

Lakkhi Kakima Superstar: রাতের বেলায় বর-বউয়ের “মেলামেশা”! লক্ষ্মী কাকিমার প্রেগনেন্সি নিয়ে ডাক্তারের ভাষা শুনে অজ্ঞান দর্শক! “যত গাঁজা এ কি একাই খেয়েছে?” চরম Troll

Published

on

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলি এবং বিনোদন যে একে অপরের পরিপূরক হয়ে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখেনা। টিআরপি তালিকাতে নিজেদের স্থান বজায় রাখার জন্য ধারাবাহিকগুলোতে এমন সব অদ্ভুত কান্ড কারখানা দেখানো হচ্ছে যা নিয়ে রীতিমতো ট্রোলিং এর সম্মুখীন হতে হচ্ছে।

আর এই কাণ্ডকারখানায় বাংলা টেলিভিশনের দুই প্রথম সারির চ্যানেলের ধারাবাহিকগুলির নামই উঠে আসছে। তার মধ্যে এখন যে ধারাবাহিকটি নিয়ে খুব বেশি চর্চা হচ্ছে সেটি হলো জি বাংলার ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

ধারাবাহিকটি প্রথম থেকে ভালোই জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকের কাছে। লক্ষ্মী কাকিমা সঙ্গে তার ছেলের বউ হংসীনির যে একটি সুন্দর সম্পর্ক দেখানো হচ্ছিল তাই নিয়ে বেশ ভালোই জমজমাটি চলছিল এই ধারাবাহিক। তবে সম্প্রতি এমন সব আজগুবি বিষয় দেখানো হচ্ছে যা নিয়ে হাসির রোল উঠেছে নেট দুনিয়াতে।

প্রসঙ্গত যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন যে এখন ধারাবাহিকে একটি অদ্ভুত কান্ড হচ্ছে। যেখানে লক্ষ্মী কাকিমার বড় ছেলের বউকে দেখানো হচ্ছে প্রেগন্যান্ট সেখানেই আবার লক্ষ্মী কাকিমার শরীর খারাপের জন্য যখন তার স্বামী তাকে নিয়ে ডাক্তারের কাছে যায় ডাক্তার তাকে বলে প্রেগনেন্সি টেস্ট করার জন্য।

আর এই ঘটনা টিভির পর্দায় সম্প্রচার হওয়ার পর থেকেই ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকটিকে নিয়ে নানারকম ভাবে ট্রোল করা শুরু হয়েছে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে ধারাবাহিকের একটি দৃশ্য দেখানো হয়েছে। যেখানে লক্ষ্মী কাকিমা এবং তার স্বামী একজন গাইনোকোলজিস্টের সঙ্গে কথা বলছেন। আর তিনি সেই প্রেগনেন্সি টেস্টের কথা তাদের বলছেন। শা’রী’রিক সম্পর্ককে ডাক্তার নিজেও লজ্জায় বলছে মেলামেশা।

আর সেই ভিডিওর কমেন্টে অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন একজন লিখেছেন, “যাই দামি দামি বায়োলজি বইগুলো জলে ফেলে দিয়ে আসি। আর ওসব রেখে কি হবে!”আবার অন্যজন লিখেছেন, “একেই বলে বাংলা সিরিয়াল!”আর একজন আবার লিখেছেন, “এই সব কি লেখে লেখক কি গাঁজা খেয়ে লিখতে বসে ছিলো।”

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending