Bangla Serial

New Serial Shoot: ‘ফুলকি’র আগমনে পিছিয়ে গেল নতুন ধারাবাহিকের শুটিং! কোন সিরিয়ালের কপাল পুড়লো?

বর্তমানে বাংলা ধারাবাহিকের ট্রেন্ড অনুযায়ীএখন এক একটি ধারাবাহিকের মেয়াদ খুব বেশি হলে ছয়-সাত মাস। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো কিছু ধারাবাহিক এক, দুই বছরের গন্ডি পেরিয়েছে। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি।

উল্লেখ্য, আর কিছুদিনের মধ্যেই জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ সামনে এসেছে ‘ফুলকি’র প্রোমো। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডলকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। জানা গেছে, জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক। উল্লেখ্য, জানা গেছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক বন্ধের মুখে দাঁড়িয়ে। টেলিপাড়ায় গুঞ্জন সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে মিঠাই। শোনা যাচ্ছে এই ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে। এখন সমগ্র টিআরপি তালিকায় অনেকটা পিছিয়ে পড়লেও এখনও স্লট লিডার ‘মিঠাই।’ যেখানে ‘সোহাগ জল,’ ‘ইচ্ছে পুতুল’, ‘তোমার খোলা হাওয়া’র টিআরপি মিঠাইয়ের থেকে কম তা সত্ত্বেও বন্ধ হতে হচ্ছে মিঠাইকে।

Phulki Serial Zee Bangla Coming Soon Promo Added - Divyani Mondal , Somraj Maity In Lead

সেই কারণেই জানা যাচ্ছে চলতি এপ্রিল মাসেই হয়তো বিদায় ঘন্টা বাজবে ‘মিঠাই’-এর। কিন্তু এই ‘ফুলকি’ ধারাবাহিকটি আসার আগে আসার কথা ছিল অন্য একটি ধারাবাহিকের। ‘ব্লুজ প্রোডাকশন’ প্রযোজিত এই ধারাবাহিকের নায়ক-নায়িকা নির্বাচন‌ও হয়ে গেছে। চলতি মাসেই শুরু হওয়ার কথা ছিল শুটিং। কিন্তু এর মধ্যেই হঠাৎ করে ‘ফুলকি’ ধারাবাহিকের আগমনে আপাতত পিছিয়ে গেছে ব্লুজ প্রোডাকশনের এই ধারাবাহিকের শুটিং। চ্যানেলের তরফে প্রোডাকশন হাউজকে জানানো হয়েছে আপাতত আর কোন‌ও স্লট ফাঁকা নেই‌। সেই কারণেই এই মুহূর্তে ওই ধারাবাহিকের শুটিং যেন বন্ধ রাখে প্রোডাকশন হাউস। এমনটাই জানিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। আগামী মে মাস থেকে এই ধারাবাহিকের শুটিং শুরু করার নির্দেশ দিয়েছে চ্যানেল।

সাময়িকভাবে পিছিয়ে যাওয়া ওই ধারাবাহিকের মূল নায়িকা চরিত্রে ফিরছেন, অভিনেত্রী নেহা আমনদীপ। জানা গেছে, খুব শীঘ্রই জি বাংলার নতুন একটি ধারাবাহিক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নেহাকে। জানা গেছে তীব্র মানসিক অবসাদকে কাটিয়ে ফিরছেন অভিনেত্রী।উল্লেখ্য, জি বাংলায় সম্প্রচারিত দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে এসে নেহা জানিয়েছিলেন, একটা সময় প্রচন্ড মানসিক অবসাদের শিকার হয়েছিলেন তিনি। নিজেকে শেষ করে দেওয়ার চিন্তাও এসেছিল তাঁর মাথায়। সেই অবস্থা কাটিয়ে ফের কাজে ফিরছেন তিনি।
Neha Amandeep Biography, Age, Height, Boyfriend, Serials, Wiki & More » TellyBong
উল্লেখ্য, এই অভিনেত্রী ‘স্ত্রী’ ধারাবাহিকে অভিনয় করে অত্যন্ত জনপ্রিয়তা পান। এরপর ‘কনে বউ’ ধারাবাহিকে বেশ কিছুদিন কাজ করেছিলেন তিনি। কিন্তু তারপর আর তাঁকে সেই অর্থে অন্য‌ কোনও ধারাবাহিকে দেখা যায়নি। আর এবার বেশ কয়েক বছর পর নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি। তাঁর আগমনের খবরে খুশি তাঁর ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।