Connect with us

    Bangla Serial

    Serial End: দারুন সুখবর ভক্তদের জন্য! বন্ধ হওয়ার মুখে গিয়েও আটকে গেল জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক!

    Published

    on

    জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে দুটি চ্যানেলেই। আর সেই ধারাবাহিকতাতেই শুরু হয়েছে ধারাবাহিক ‘সোহাগ জল'(Sohag Jol)। শ্বেতা ভট্টাচার্য(Shweta Bhattacharya) এবং হানি বাফনা(Honey Bafna) অভিনীত নতুন এই ধারাবাহিক কখনও প্রশংসা কুড়িয়েছে তো কখনও পরকীয়ার দেখানোর জন্য বিদ্ধ হয়েছে কটাক্ষে।

    পরকীয়া দেখানোর জন্য এই ধারাবাহিক বিভিন্ন সময়ে কটাক্ষবিদ্ধ হয়েছে! অনেকেই এই ধারাবাহিকের নাম বদলে পরকীয়া জল রাখার অনুরোধ করেছিলেন! এই ধারাবাহিকে সবথেকে রঙিন চরিত্র বেণী বৌদি। একজনের বিধবা, অন্য দেওরকে ভালোবাসেন আর অন্য এক দেওরের সন্তান তার পেটে।আজ থেকে মাত্র তিন মাস আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল শ্বেতা ভট্টাচার্য-হানি বাফনার নতুন ধারাবাহিক সোহাগ-জল। সবাই ভেবেছিলেন এক অন্যরকম গল্প আসতে চলেছে। কিন্তু তেমন কিছুই হয়নি। একঘেয়ে পরকীয়ার অতলে ডুবে যায় এই ধারাবাহিক।

    Sohag Jol new serial Shweta Bhattacharya honey bafna | Bengali News App

    কিছুদিন আগেই টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছিল মাত্র চার মাসেই নাকি বিদায় ঘন্টা বাজতে চলেছে ধারাবাহিক সোহাগ জলের। সৌজন্যে নতুন ধারাবাহিক মুকুট। কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন চলছিল যে ফের এক নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন শ্রাবণী ভূঁইয়া। এই নতুন ধারাবাহিকের নাম ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশনের নতুন ধারাবাহিকের নতুন নায়কের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে।‌‌ জানা গেছে নতুন নায়কের নাম রায়ান। ইতিমধ্যেই প্রোমো মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের। আগের বার অভিনেত্রীর হাতে ছিল কাস্তে এবার তার হাতে ঘন্টা। আর তা নিয়েই ফের একবার প্রতিবাদী চরিত্রে ফিরছেন তিনি।

    আগামী ২৭শে মার্চ থেকে সোম থেকে শুক্র টেলিভিশনের প্রাইম টাইম দখল করতে চলেছে এই ধারাবাহিক। জানা গিয়েছিল, এখন সোহাগ জল দেখা যাচ্ছে রাত ৯ টার সময়ে। আর এই সময়ে আসার কথা রয়েছে ‘তোমার খোলা হাওয়া’। এখন এই ধারাবাহিক দেখা যাচ্ছে রাত ৯:৩০ টার স্লটে। আর আগামী ২৭শে মার্চ থেকে ৯:৩০ টার স্লটে আসবে মুকুট।

    Mukut Serial Launch Date Announced By Zee Bangla Channel - Starts From 27 March At 09:30 PM

    আর তাই গুঞ্জন ওঠে আসন্ন এই ধারাবাহিককে জায়গা করে দিতে বন্ধের পথে জি বাংলায় কিছুদিন আগেই শুরু হওয়া ধারাবাহিক ‘সোহাগ জল’। এই ধারাবাহিকের সর্বত্র জুড়ে শুধু পরকীয়া। এই ধারাবাহিকের কাহিনী একেবারেই দর্শকদের মনোরঞ্জন করতে পারছে না। আর তাই গুঞ্জন অতি শীঘ্রই বন্ধের পথে সোহাগ জল। যদিও এবার ভক্তদের জন্য খুশির খবর। চলতি সপ্তাহে ভালো টিআরপি’র জন্য এই ধারাবাহিককে এক্ষুনি বন্ধ করতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ। আর তাই আগামী কয়েক মাস যে এই ধারাবাহিক সফলভাবে চলবে তা বলাই যায়‌। এই প্রসঙ্গে এই ধারাবাহিকের মুখ্য নারী চরিত্র শ্বেতা ভট্টাচার্য জানিয়েছেন, এক্ষুনি বন্ধ হচ্ছেনা ধারাবাহিক ‘সোহাগ জল’

    Trending