Bangla Serial

Zee New Slot: সিরিয়াল থেকে রিয়ালিটি শো, জি বাংলার টাইম স্লটে রাতারাতি বিরাট ওলোট পালোট! না জানলে মিস করে যাবেন আপনার প্রিয় শো

স্টার জলসার বিপরীতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে জী বাংলা। গত এক মাসের মধ্যেই চ্যানেলের স্লটে দেখা গেছে বিরাট পরিবর্তন। নতুন নতুন সিরিয়ালের আগমনে জনপ্রিয়তা সত্বেও পুরনো বেশ কিছু ধারাবাহিককে প্রাইম টাইম থেকে সরিয়ে দেওয়া হয়েছে এবং বেশ কিছু পুরনো ধারাবাহিককে বন্ধ করে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ আসার ফলে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’কে সন্ধ্যে আটটার স্লট থেকে সরিয়ে সন্ধ্যে ছটার স্লটে পাঠিয়ে দেওয়া হয়েছে। এবং সেই সঙ্গে জি বাংলার ধারাবাহিক ‘পিলু’ শেষ করে দেওয়া হয়েছে। আবার ২৮ শে নভেম্বর অর্থাৎ আজ থেকে জি বাংলায় আরও পরিবর্তন আসতে চলেছে।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

প্রসঙ্গত আজ থেকে জি বাংলায় শুরু হচ্ছে নতুন মেগা সিরিয়াল ‘সোহাগ জল’। আর এই ধারাবাহিক আসার ফলে জি বাংলার স্লটে আসতে চলেছে বড় পরিবর্তন। এই ধারাবাহিক রাত ন’টা থেকে সম্প্রচার হবে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা হানি বাফনাকে।বিয়ে কিংবা প্রেম দেখিয়ে নয়, বিচ্ছেদ দিয়েই শুরু হচ্ছে একটু অন্যরকমের এই ভালবাসার গল্প।

Ranga Bou TV Serial - Watch Ranga Bou Online All Episodes (1-1) on ZEE5

প্রসঙ্গত সোহাগ জল ধারাবাহিক আসার ফলে ‘এই পথ যদি না শেষ হয়’কে সরিয়ে দেওয়া হচ্ছে সাড়ে নটার স্লটে। তবে জি বাংলাতে ফের আবার একবার রদ বদল হবে খুব তাড়াতাড়ি। কারণ ‘এই পথ যদি না শেষ হয়’ এর মেয়াদ আর খুব বেশি দিনের নয়। আর ১০ থেকে ১২ দিন হবে এই ধারাবাহিক তারপরেই ফের একটি নতুন ধারাবাহিক আসবে এই স্লটে।

Zee Bangla serial 'Tomar Khola Hawa' Cast and Telecast Time with Promo

আগামী ১২ই ডিসেম্বর থেকে জি বাংলাতে শুরু হচ্ছে আরও এক নতুন সিরিয়াল, যার নাম ‘তোমার খোলা হাওয়া’। স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহাকে নিয়ে এক অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরা হবে টেলিভিশনের পর্দায়। এই সিরিয়ালটি আসছে রাত ৯.৩০টায়। সম্প্রতি নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই জানিয়ে দেওয়া হয়েছে টাইম স্লট।

Sohag Jol Serial: বিচ্ছেদ দিয়েই শুরু! আসছে 'সোহাগ জল', প্রথমবার জুটিতে  শ্বেতা- হানি - Sohag Jol new bangla Serial starring sweta bhattacharya  honey bafna promo launched story will start with ...

তবে এবার বাংলা ধারাবাহিক শুধু নয় সেই সঙ্গে রিয়ালিটি শো এর স্লটেও আসতে চলেছে বিরাট পরিবর্তন। কারণ জি বাংলায় আসছে ইন্দ্রানী হালদারের নতুন রিয়ালিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’। আর যার ফলে ‘রান্নাঘর’ আর নয়তো ‘দিদি নাম্বার ওয়ান’ এর স্লটে পরিবর্তন হতে পারে।

 

 

Nira