Bangla Serial

Sonar Sangsar Award: এবারের ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’-এ মিঠাইয়ের সঙ্গে হাড্ডাহাড্ডি কম্পিটিশন দেবে এই দুই নায়িকা! টিআরপিতে দিচ্ছে টক্কর! পেরিয়ে জিতে যেতেও পারে ট্রফি

শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে জি বাংলার ‘২০২২এর সোনার সংসার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। জি বাংলার ধারাবাহিক এখন সকলের জীবনের এক অঙ্গ হয়ে উঠেছে। এরমধ্যে কিছু গল্প দর্শকদের নিজ জীবনের প্রতিচ্ছবি। অভিনয় দক্ষতার দ্বারা ধারাবাহিকে প্রতিটা চরিত্র যেন হয়ে ওঠে জীবন্ত! আর এরফলেই সেই অভিনেতা-অভিনেত্রীরাও হয়ে ওঠে নিজের ঘরের।

আর তাই সেই দিনটার জন্য সকল দর্শকই অপেক্ষায় থাকেন যে কবে তাদের প্রিয় নায়ক – নায়িকারা সেরার অ্যাওয়ার্ড পাবে। আর এই বছরে এই লিস্টটা অনেকটাই বড়। প্রতিটি দর্শকের নিজেদের প্রিয় নায়ক-নায়িকার নাম ভিন্ন। শুরু নায়ক-নায়ক নয় আছে পার্শ্বচরিত্র ও খলনায়কও।

ইতিমধ্যে অ্যাওয়ার্ড-এর প্রোমো শ্যুট প্রকাশও পেয়ে গিয়েছে। ২০২২এর সোনার সংসার অ্যাওয়ার্ডে মঞ্চে দেখা যায় সরকার পরিবারের ঊর্মি থেকে সাত্যকি, গৌরি, ঈশান, মিতুল, মিঠাই, সিড , পিলু, মল্লার প্রমুখরা। এবারেও জমজমাটি ঝলক নিয়ে এসেছে ২০২৩-এর জি বাংলার অ্যাওয়ার্ডের প্রথম ঝলক। মেলার আমেজ নিয়ে এসেছে পরিবারের সবচেয়ে বড় উৎসব!
porna

এবারের অ্যাওয়ার্ড ফাংশন আরও জমজমাট হতে চলেছে। কারণ নায়িকাদের মধ্যে বেশি ডিম্যান্ডে রয়েছে মিঠাই, পর্ণা ও জগদ্ধাত্রী। এদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই। কে কাকে ছাপিয়ে সেরার সেরা হবে? তাই দেখার। দর্শকদের মধ্যেও টানটান উত্তেজনার সৃষ্টি হয়েছে। এতদিন যেসকল অভিনেতা-অভিনেত্রীরা তাদের সকল কিছু দিয়ে আমাদের বিনোদন করে গেছেন। এবার তাদের সম্মানের পালা।
jagguuuuuuu

তবে শুধু পজেটিভ চরিত্র নয় নেগেটিভ চরিত্রও সমান সম্মানিত হবে। কারণ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র ফুটে না উঠলে গল্প দাঁড়ায় না। আর সেই গল্পে ইন্টারেস্টও থাকে না। এখন ধারাবাহিকগুলোতে অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে দক্ষতার সঙ্গে অভিনয় করে চলেছে যে কাকে ছেড়ে কাকে বেস্ট আখ্যা দেওয়া হবে তাই চিন্তার। একজন নেটিজেন একটি পোস্টে লেখেন, “এবার জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এ- সেরা নায়িকা পাবার হাড্ডাহাড্ডি লড়াই হবে –
মিঠাই, পর্ণা ও জগদ্ধাত্রীর মধ্যে,, এদের মধ্যে যেকোনো দুজন তো পাবেই”।

TollyTales Entertainment Desk