Bangla Serial

Sonar Songsar Award: আসছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড, নমিনেশনে রয়েছে মিঠাই, পিলু, গৌরী থেকে জগদ্ধাত্রী! আপনার পছন্দের সিরিয়ালকে জেতাতে ক্লিক করুন এখানে

প্রতিবছরের ন্যায় এই বছর‌ও আয়োজিত হতে চলেছে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড! দর্শকদের মনোরঞ্জনে কোন‌ও খামতি রাখেনা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি! এই অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হয় বিজয়ীর সম্মান! চলতি বছরেও তাই আয়োজিত হতে চলেছে জি বাংলা সোনার সংসার পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি!

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়! এবারেও সেই ধারাবাহিকতাতেই শুরু হয়ে গেছে এই অনুষ্ঠানের প্রস্তুতি পর্ব! ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই অনুষ্ঠানের প্রমো! যেখানে পর্না থেকে জুঁই, মিঠাই, জগদ্ধাত্রী, সৃজন, স্বয়ম্ভু সবার দেখা মিলেছে! অর্থাৎ জমজমাটি হতে চলেছে জি বাংলা সোনার সংসার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চ! চলতি বছর মেলার থিমে সাজানো হয়েছে প্রোমো।

জি বাংলায় আপনার প্রিয় ধারাবাহিক কোনটি? নিজের পছন্দের ধারাবাহিককে ওইদিনের মঞ্চে পুরস্কার পেতে দেখতে চান হয়তো আপনিও! আর সেই জন্য নিজের পছন্দের ধারাবাহিককে ভোট দিতে পারেন আপনি! চলুন দেখে নেওয়া যাক জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে শ্রেষ্ঠ ধারাবাহিক হিসেবে নমিনেশন পেয়েছে কোন ধারাবাহিক গুলি!

এই তালিকায় প্রথমেই রয়েছে, বাঙালি দর্শকের অত্যন্ত পছন্দের ধারাবাহিক মিঠাই! এই ধারাবাহিক’কে ভোট দিতে SSDHARABAHIK<space>01 লিখুন আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

সেই ধারাবাহিকতাতেই ভোট দিন খেলনা বাড়ি- SSDHARABAHIK<space>02 আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

জগদ্ধাত্রী – SSDHARABAHIK<space>03 আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

গৌরী এলো- SSDHARABAHIK<space>04 আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

নিম ফুলের মধু – SSDHARABAHIK<space>05 আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

রাঙা বউ – SSDHARABAHIK<space>06 আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

সোহাগজল- SSDHARABAHIK<space>07 আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

তোমার খোলা হাওয়া – SSDHARABAHIK<space>08 আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

লক্ষী কাকিমা সুপারস্টার – SSDHARABAHIK<space>09 আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

আমাদের এই পথ যদি না শেষ হয়- SSDHARABAHIK<space>10 আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

পিলু – SSDHARABAHIK<space>11 আর পাঠিয়ে দিন 57575 নম্বরে

Mouli Ghosh