Bangla Serial

Mithai Nanda: মোদক পরিবারে বিপদ এলেই নন্দা গুষ্টির জন্য বাড়ি থেকে খাবার রান্না করে আনে, মাঝে মধ্যে মাংসও রান্না করে! সেরা মেয়েটা কি ওর প্রাপ্য ছিল না? প্রশ্ন দর্শকদের

অবশেষে বহু প্রতীক্ষিত জি বাংলার (Zee Bangla) সোনার সংসারের (Sonar Songsar) মেইন ইভেন্ট হয়ে গেল। আর তারপরই সব জল্পনা, কল্পনা, সম্ভাবনাকে ঘুচিয়ে বিজয়ীদের তালিকা সামনে চলে এল। তবে এত পুরস্কারের মাঝে দর্শকদের যে বেশ কিছু বিষয়ে মন খুঁত খুঁত থেকেই যাবে এটাও প্রত্যেক বছরের ঘটনা।
SIDDDDDDD

বহু পুরস্কার ও তাঁর বিজয়ীদের নাম নিয়ে খুঁত খুঁতানি শোনা যাচ্ছে। তবে যেটা নিয়ে খুব বেশি করে গুঞ্জন উঠেছে দর্শক মহলে সেটি হল “সেরা মেয়ে”র পুরস্কার নিয়ে। আসলে জি বাংলার এক একটি ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে কম উত্তেজনা নেই। তার মাঝে সারা বছরের পারফরমেন্সের হিসেব নিকেশ চুকে যায় এই সোনার সংসার অনুষ্ঠানে।

তাই মন মতো ফলাফল না হলে দর্শকদের একটু মন খারাপ হয় বৈকি। সেরা মেয়ে পুরস্কারটি জিতে নিয়েছেন, নিম ফুলের মধুর পর্ণা। তবে এতে অনেকেই আপত্তি করেছেন। আসলে অনেকেই চেয়েছিলেন মিঠাইয়ের নন্দা সেই পুরস্কারটা পাক। কারণ চরিত্রটাও সেইভাবে সেজে উঠেছিল।
SOO

মনোহরাতে মোদক পরিবারে যখনই কোনও বিপদ এসেছে বা সমস্যা হয়েছে তখনই নন্দা বাড়ির সবার জন্য খাবার করে নিয়ে এসেছে, রান্না করতো। এমনকী মাংস রান্না করেও সবাইকে খাওয়াত। সব বিপদ আপদে বাড়ির পাশে থাকত। এমনিতেও দর্শকদের নন্দার প্রতি একটি কোমল অনুভূতি রয়েছেন সম্প্রতি সেই নিয়েও বেশ গুঞ্জন শোনা যাচ্ছে। কারণ অনেকেরই মনে হয় নন্দা খুবই আন্ডাররেটেড একটি চরিত্র।

দর্শকরা এখন রীতিমতো মিঠাই ও নন্দাকে নিয়ে একটি তুলনা করেন। অভিনেত্রী কৌশম্বির ওপর একটি সফট কর্নার তৈরি হয়েছে একটি বিশেষ ঘটনার পর। আসলে শোনা যায়, অনস্ক্রিন সৌমিতৃষা, আদৃতের সম্পর্ক খুব একটা ভালো নয়। তবে চুটিয়ে প্রেম করতেন কৌশাম্বি ও সৌমিতৃষা। সেই প্রেম নিয়ে বহুবার গুঞ্জন উঠলেও কিন্তু কেউ শিলমোহর কেউ ফেলেনি। কিন্তু মাঝে মধ্যেই সেই নিয়ে বেশ কথা উঠতো। মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে ছবি ভাইরাল হতো।

TollyTales Entertainment Desk