Bangla Serial

Sonar Songsar Award: জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড- এ সেরা নায়ক সিড আর সেরা নায়িকা মিঠাই! আনন্দে লাফাচ্ছে ভক্তরা

অবশেষে বহু প্রতীক্ষিত জি বাংলার (Zee Bangla) সোনার সংসারের (Sonar Songsar) মেইন ইভেন্ট হয়ে গেল। আর তারপরই সব জল্পনা, কল্পনা, সম্ভাবনাকে ঘুচিয়ে বিজয়ীদের তালিকা সামনে চলে এল। তবে এত এত পুরস্কারের মধ্যে দুটি পুরস্কার বেশ ভালো মতোই নজর কেড়েছে। আসলে গল্প হোক, কবিতা হোক, নাটক হোক, ধারাবহিক হোক কিংবা সিনেমা হোক। একটা বিষয়ের ওপর সবসময় একটু বেশিই আলো পড়ে, সেটা হল মুখ্য চরিত্র।
Screenshot 20230310 194202 Facebook

কারণ সেগুলোকে ঘীরেই তো আসলে সব কিছু এগোয়। আর ওদিকে জি বাংলার এক একটি ধারাবাহিক নিয়ে দর্শকদের কম উত্তেজনা নেই। তাঁর মাঝে বছরে মাত্র একবার এই অনুষ্ঠান হয়। সারা বছরের হিসেব নিকেশ, পারফরমেন্স ধরা পড়ে এই সময়ই। তবে সব কিছুর জন্য উত্তেজনা থাকলেও বিশেষ নজর ছিল দর্শকদের সেরা নায়ক ও সেরা নায়িকার প্রতি।
SID 1

আর সেখানে বিন্দুমাত্র হতাশ তো হতেই হয়নি দর্শকদের। উল্টে নিজেদের ভালোবাসার মানুষদের হাতে যোগ্য অ্যাওয়ার্ডগুলো দেখে তারা বেশ খুশিই হয়েছেন। আর আপনারা নিশ্চয়ই এতক্ষণে তালিকা দেখে জেনেই গিয়েছেন সেরা নায়ক ও সেরা নায়িকার পুরস্কারগুলি কে কে পেয়েছেন! আসলে এই পুরস্কারগুলি যেহেতু ভোটিং এর ভিত্তিতে হয়, সেহেতু আরও বেশি করেই দর্শকদের উত্তেজনা থাকে। কারণ সারা বছর ধরেই যেমন দর্শকরা টি আর পির মাধ্যমে জড়িয়ে থাকেন, এখানে বিচারকের আসনেও সেই দর্শকরাই বসে আছেন।
SIDDDDDDD

আর ঠিক সেই দর্শকদের ভালোবাসাকে জয়ী করে সেরা নায়িকার পুরস্কার উঠে গেল মিঠাইয়ের হাতেই। মিঠাই যে কতটা ভালোবাসার চরিত্র তা আর আলাদা করে বলতে লাগে না। প্রত্যেকটি বাড়ির ঘরের মেয়ে হয়ে রয়েছে মিঠাই। তবে একা মিঠাই না বাদ যায়নি জগদ্ধাত্রীও। বাড়ির মেয়েরা বাইরেও সমান তালে মাত করে রাখা চরিত্রকে পছন্দ করে।
Screenshot 20230310 194150 Facebook

আর তারপরই সেরা নায়ক। সেখানে যদিও একার রাজত্ব। কেউই টক্কর দেয়নি। আসলে যে জুটি বাংলা ভারত সীমানা পেরিয়ে আফ্রিকাতেও মাত করতে পারছে, সেই জুটিই যে সেরা নায়ক ও নায়িকা পাবে সেটাই স্বাভাবিক। আর সেরা নায়কের পুরস্কার উঠে যায় মিঠাইয়ের উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ ওরফে সিডের হাতে।

TollyTales Entertainment Desk