Connect with us

Bangla Serial

হল্লা পার্টি কিডন্যাপ করল ‘রিকি দ্য রকস্টার’কে! স্টার পরিবার অ্যাওয়ার্ড দেখা থেকে দর্শককে বিরত রাখতে এবার রবিবার সন্ধ্যায় ধামাকাদার পর্ব জি বাংলার সব ধারাবাহিকে

Published

on

বাংলা টেলি জগতে এমনিতে জি বাংলা ও স্টার জলসার মধ্যে সবসময়ই একটা টক্কর লেগেই থাকে। গত মাসেই সম্প্রচারিত হয়েছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। আর আগামীকাল, রবিবার সন্ধ্যায় সম্প্রচারিত হতে চলেছে স্টার জলসা অ্যাওয়ার্ড।

কিন্তু রবিবারের মতো এক ছুটির সন্ধ্যায় সকলেই যদি স্টার জলসা খুলে বসে পড়েন, তাহলে অন্তত সেদিনের জন্য জি বাংলার রেটিং নীচে নেমে যাবে।

তেমনটা যাতে না হয়, তাও এবার এক জব্বর বুদ্ধি আঁটল জি বাংলা। তবে এতে অবশ্য স্টার জলসার দর্শকরা একটু ক্ষেপেছেন বলেই মনে হয়।

আগামীকাল, রবিবার দুপুর ২টো থেকে জি বাংলায় সম্প্রচারিত হবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। যদিও স্টার জলসা অ্যাওয়ার্ড শুরু হবে সন্ধ্যে ছ’টা থেকে। কিন্তু তবুও যাতে দর্শক সেই চ্যানেলে ভিড় না বাড়াতে পারে, তার জন্য জি খেলে দিল এক ‘খেলা’।

 

আগামীকালের জন্য জি বাংলার সমস্ত প্রাইম টাইমের ধারাবাহিকগুলির জন্য সব ধামাকাদার পর্ব নিয়ে হাজির হল চ্যানেল। সন্ধ্যে ছ’টা থেকে শুরু করে রাত আটটার নানান ধারাবাহিকের প্রোমো আলাদা করে দেখানো হল সোশ্যাল মিডিয়ায়। আগামীকাল অর্থাৎ ২৪শে এপ্রিল রয়েছে জি বাংলায় মহারবিবার পর্ব। এই সব প্রোমো দেখে চওড়া হাসি জি বাংলার দর্শকের মুখে।

জি বাংলায় সন্ধ্যে ৬ টায় সম্প্রচার হয় ‘উড়ন তুবড়ি’। সেখানে দেখা যাবে যে অ্যাক্সিডেন্ট হওয়া তুবড়িকে কী অর্জুন বাঁচাতে পারবে? সন্ধ্যে সাড়ে ছ’টায় ‘পিলু’তে দেখা যাবে যে সুরমণ্ডলে নতুন প্রবেশ করা মল্লার সম্পত্তির কাগজপত্র ঘাঁটাঘাঁটি করছে। পিলু তাঁকে হাতেনাতে ধরতেই সেই সমস্ত কিছু অস্বীকার করে সব দোষ চাপিয়ে দিল পিলুরর উপর। পিলু কী নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবে?

এরপর সন্ধ্যে সাতটায় ‘উমা’ ধারাবাহিকে আমরা দেখব যে টিম ইন্ডিয়াতে নির্বাচিত হওয়ার জন্য তৈরি হচ্ছে উমা আর আলিয়া তার জুতোর ফিতে বেঁধে দিচ্ছে। উমাকে বিপদে ফেলতে কী তবে নতুন কোনও চাল চালবে আলিয়া? আবার সন্ধ্যে সাড়ে সাতটায় ‘গৌরী এলো’ ধারাবাহিকে দেখা যাবে গুণ্ডাদের হাত থেকে ঈশান বাঁচাবে গৌরীকে।

তবে সবথেকে মজাদার ও ধুমধাড়াক্কা পর্ব হতে চলেছে সন্ধ্যে আটটার সময় ‘মিঠাই’তে। মিঠাইয়ের নির্দেশে হোটেল থেকে ‘রিকি দ্য রকস্টার’কে কিডন্যাপ করল হল্লা পার্টি। সেই প্রোমো মন কেড়েছে দর্শকের। কয়েকদিন ধরেই এই ধারাবাহিকে বেশ মন খারাপ করা পর্ব চলছে। তবে নতুন এই পর্বে যেন ফের পুরনো ‘মিঠাই’এর আস্বাদ পাচ্ছে দর্শক।

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড দিয়ে যাতে স্টার জলসা দর্শকের উপর একচ্ছত্র অধিকার না ফলাতে পারে, এই কারণেই জি বাংলার তরফে এই সব ধামাকার পর্ব দেখানো হবে সব ধারাবাহিকে। আসলে স্টার জলসা অ্যাওয়ার্ড আবার পরে কখনও ঠিক টিভিতে সম্প্রচার করা হবে। কিন্তু সমস্ত ধারাবাহিক আলাদা করে মোবাইলে খুঁজে দেখা একটু তো কষ্টকর। তাহলে আপনি কী ঠিক করলেন, আগামীকাল সন্ধ্যায় কোন চ্যানেল খুলে টিভির সামনে হাজির হবেন আপনি, জি বাংলা নাকি স্টার জলসা?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending