Bangla Serial

TRP Nim Fuler Madhu: শুরু হতে না হতেই বাজিমাত! ফ্রিজের ভেতর জুতো রেখেই টিআরপি হিট করে ফেললো নিম ফুলের মধু

প্রতি বৃহস্পতিবারের মতো এই সপ্তাতেও বেরিয়ে গেল টিআরপি তালিকা। এই দিনটাতেই বাংলা টেলিভিশনের প্রত্যেকটি ধারাবাহিক থেকে রিয়ালিটি শো এর সারা সপ্তাহের জনপ্রিয়তা নির্ভর করে। সেখানেই একের পর এক নতুন ধারাবাহিক দখল করছে পুরনো ধারাবাহিকের স্থান। বলা চলে এই সপ্তাহে টিআরপি তালিকাতেও রয়েছে বড় চমক।

প্রসঙ্গত বাংলা টেলিভিশনের দুটি প্রথম সারির চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক আনছে। এরই মধ্যে জি বাংলায় শুরু হয়ে গেছে একটি নতুন ধারাবাহিক যার নাম ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে এবং ‘যমুনা ঢাকি’র অভিনেতা রুবেল দাসকে।

May be an image of 4 people, people sitting, people standing, drink and indoor

ধারাবাহিক শুরুর আগে থেকেই এই ধারাবাহিককে নিয়ে নানা রকম জল্পনা উঠেছিল এবং সোশ্যাল মিডিয়ায় অনেক ভক্তরাই ক্ষোভ উগড়ে দিয়েছিল। তার কারণ এই ধারাবাহিকটি বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’য়ের স্লট কেড়ে নিয়েছিল। আর তার ক্ষোভ চেপে রাখতে পারেনি দর্শকরা।

কিন্তু তারপরেও ধারাবাহিকের গল্প নিয়ে আশাবাদী ছিল অভিনেতা-অভিনেত্রী সে কথাই জানিয়েছিলেন প্রথম থেকে। আর ঠিক তেমনটাই হল শুরু হওয়ার এক সপ্তাহের মধ্যে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থান দখল করল জি বাংলার এই নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’।

প্রসঙ্গত বাংলা ধারাবাহিকের একঘেয়ে গল্প থেকে এই ধারাবাহিকটি শুরুই হয়েছিল একটি নতুন গল্প নিয়ে। যেখানে সব ধারাবাহিকে দেখানো হয় নায়ক নায়িকা আগে থেকেই পছন্দ করছে সেখানে এই ধারাবাহিক ছিল একেবারে দুই পরিবারের মধ্যে সম্বন্ধ করে বিয়ের গল্প।

আর যা দেখে রীতিমতো বোঝাই যাচ্ছে ধারাবাহিক শুরুর প্রথম থেকেই এই গল্প দর্শকদের মনে ধরেছে। তাই টিআরপি তালিকাতে ৭.৫ পেয়ে পুরনো সকল জনপ্রিয় ধারাবাহিককে পিছিয়ে ফেলেছে এই ধারাবাহিক। প্রসঙ্গত টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ এবং স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। তাদের প্রাপ্ত নম্বর ৮.২।

Titli Bhattacharya