Bangla Serial

Mithai vs Phulki: মিঠাইয়ের প্রতি ভালোবাসা কেউ কখন‌ও কেড়ে নিতে পারবে না! ‘ফুলকি’র প্রোমো দেখে বলল মনভাঙা এক ভক্ত

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই (Mithai)। বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাচ্ছে ধারাবাহিক মিঠাই। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হলো মিঠাই। উচ্ছে বাবু ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন বুঁদ ছিল বাঙালি দর্শক। একটা সময় এই ধারাবাহিককে প্রথম স্থান থেকে সরানো কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল বাংলা টেলিভিশনে (Bengali Television) চলা অন্যান্য ধারাবাহিক গুলির পক্ষে। সেই সময় টিআরপি তালিকায় কার্যত রাজত্ব করত জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিক।

এরপর স্টার জলসায় শুরু হওয়া ধারাবাহিক গাঁটছড়া এসে সিংহাসনচ্যূত করে মিঠাইকে। এখন সমগ্র টিআরপি তালিকায় অনেকটা পিছিয়ে পড়লেও এখনও স্লট লিডার মিঠাই। ধারাবাহিক বন্ধের গুঞ্জনের মাঝেই জলসার ‘বালিঝড়’ ধারাবাহিককে হেলায় হারিয়ে ৫.৯ রেটিং পয়েন্ট নিয়ে স্লট লিডার সবার প্রিয় মিঠাই রানী। টিআরপির এই লড়াইয়ে তৃণা-কৌশিক-ইন্দ্রাশিসের ‘বালিঝড়’কে নাগাড়ে হারাচ্ছে মিঠাই।

phulki promo

কিন্তু এত সফলতার মাঝেই শোনা যাচ্ছে, যে নতুনকে জায়গা করে দিতে নাকি শেষের পথে মিঠাই ধারাবাহিক। আগামী ২৩ শে মার্চ নাকি শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। মিঠাই শেষের খবরে দুঃখিত, আবেগ তাড়িত ভক্তরা। আসলে কোথাও গিয়ে এই ধারাবাহিক বাঙালি দর্শকদের পরিবারের অংশ হয়ে উঠেছিল। যদিও এখনও সবটাই গুঞ্জন।

উল্লেখ্য, জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ সামনে এসেছে ‘ফুলকি’র ফার্স্ট লুক। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে এক নবাগতা অভিনেত্রীকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এখনও অফিসিয়ালি ঘোষণা না হলেও ভক্তদের ধারণা মিঠাই শেষ হয়েই আসছে এই ধারাবাহিক।

sid mithai 1

সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত নিজের আবেগ প্রকাশ করে লিখেছেন, শুনেছি যে মিঠাই শেষ হয়েই নাকি ৬টার স্লটে নাকি ফুলকি আসবে। ফুলকি সিরিয়ালের প্রমো একটুকুও ভালো লাগেনি। মিঠাই দু বছরের আগের সিরিয়াল বলে শুধু স্লট পাচ্ছে ফুলকি মনে হয়না স্লট পাবে বলে মিঠাই যে ভালোবাসা পেয়েছে তার জন্যই দর্শক মিঠাই দেখছে হয়তো মিঠাই কেই শেষ করতে হবে মিঠাই যে ভালোবাসাটা পেয়েছে সেটা কেউ কোনদিনও কেড়ে নিতে পারবে না।

Titli Bhattacharya