Bangla Serial

TRP: প্রথম সপ্তাহতেই সোহাগ জলের বাজিমাত! দর্শকের মনে ভালোই জায়গা করে নিয়েছে শ্বেতা-হানি জুটি! ভাগ্য ফিরলো মিঠাইয়েরও

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে বেশ কিছু নতুন ধারাবাহিক এসেছে যার মধ্যে অন্যতম হলো জি বাংলা ‘সোহাগ জল’। যা সবে এক সপ্তাহ হল টিভির পর্দায় সম্প্রচার হয়েছে। ইতিমধ্যে বেশ পছন্দ হয়ে গেছে দর্শকের। তা এই সপ্তাহের টিআরপি তালিকার ফলাফল দেখলেই বোঝা যাচ্ছে।

প্রসঙ্গত প্রতি সপ্তাহের মতো এই সপ্তাতেও আজ অর্থাৎ বৃহস্পতিবার সকাল সকাল বেরিয়ে গেছে বাংলা টেলিভিশনের টিআরপি তালিকা। যেখানে প্রথম স্থান জি বাংলা ‘জগদ্ধাত্রী’ ধরে রেখেছে। সেইসঙ্গে দেখা যাচ্ছে টিআরপি তালিকায় জি বাংলার ধারাবাহিক গুলির ফলাফল বেশ ভালো।

তবে এরই মধ্যে মাত্র তিন দিনেই দর্শকদের মন জয় করে ফেলেছে অনেকটাই জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। পুরনো বেশ কিছু ধারাবাহিকের সাথে টক্কর দিয়ে টিআরপি তালিকায় ৬.৬ তুলে নিয়েছে এই ধারাবাহিক।

প্রসঙ্গত সোহাগ জল ধারাবাহিকটি একেবারেই অন্য ধরনের গল্প নিয়ে শুরু হয়েছে। যার জন্য দর্শকের মনে হয়তো আলাদা করে জায়গা করতে পারবে এই ধারাবাহিকটি এমনটাই মনে করছিল ধারাবাহিক নির্মাতারা। আর সেই প্রত্যাশা প্রথম ক’দিনে বেশ কিছুটা পুরন হয়েছে।

এর পাশাপাশি আবার মিঠি ভাগ্য ফিরিয়ে আনতে পেরেছে মিঠাইয়ের। নতুন সময়ে এসে বরঞ্চ লাভ হয়েছে মিঠাইয়ের। আগের সপ্তাহের থেকে আর একটু বেশি নাম্বার পেয়েছে এই সপ্তাহের টিআরপি।

প্রসঙ্গত এই সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম পাঁচে রয়েছে প্রথম জগদ্ধাত্রী ৮.৮ পেয়েছে। ২য় খেলনা বাড়ি ৮.২।৩য় অনুরাগের ছোঁয়া ৭.৬। ৪র্থ গৌরী এলো ৭.৫। ৫ম নিম ফুলের মধু ৭.৩

Nira