Bangla Serial

Serial End: স্টার জলসার পথে এবার জি বাংলা! বালিঝড়ের পর এবার মাত্র ৫০টি এপিসোডেই বন্ধ সদ্য শুরু হওয়া মেগা! কপাল চাপড়াচ্ছে ভক্তরা

বর্তমানে ধারাবাহিকগুলো টিআরপির উপরই বেশি নির্ভর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। টিআরপির অভাবে একের পর এক ধারাবাহিক ইতি টানছে। আগের মতো এখনকার ধারাবাহিক বেশি বছর ধরে চলে না। জনপ্রিয়তার নিরিখে কিছু ধারাবাহিক বেশিদিন টিকে গেলেও বেশিরভাগ সিরিয়াল অল্প দিনেই নাম লেখাচ্ছে বাতিলের খাতায়।

পুরোনো ধারাবাহিকের জায়গায় জায়গা করে নিচ্ছে নতুন ধারাবাহিক। তারকা তৃণা সাহা ও কৌশিক রায়- বিশেষত এই দুই তারকারা জন্যই হয়তো অল্পদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে ওঠে নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। প্রথম দিন থেকেই এই ধারাবাহিকের গল্প খুব দ্রুত এগোচ্ছিল। এখানে বিয়ের প্লটও লেখক খুব দ্রুত এনেছেন।

আর তারপরই সামনে এল এতো দ্রুত ধারাবাহিকের গল্প টানার কারণ, মাত্র ৭০ এপিসোডেই শেষ হচ্ছে ‘বালিঝড়’। যা শুনে সকল দর্শকই অবাক। স্টার জলসা এতো কম দিনেই ধারাবাহিক বন্ধ করে দিচ্ছে কেন? তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। এরপর স্টার জলসার পথেই হাঁটল জি বাংলা। স্টার জলসার থেকেও আরও দ্রুত হাঁটছে জি। মাত্র ৫০টি এপিসোডেই বন্ধ করে দিচ্ছে এই ধারাবাহিককে।

ভাবতেও অবাক লাগছে, কিন্তু এটাই সত্যি। মাত্র ৫০টি এপিসোড বন্ধ হয়ে যাচ্ছে ‘মুকুট’। এই কিছুদিন আগেই এই ধারাবাহিকের আসার কথা হচ্ছিল। এরমধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে? তবে কি টিআরপির ওভাবেই এই সিদ্ধান্ত? নাকি ফের নতুন ধারাবাহিক আসতে চলেছে? নতুন এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী।

ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে এসেছেএই ‘মুকুট’। এছাড়াও ধারাবাহিকের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শুভাশিস মুখোপাধ্যায়, শ্রীপর্ণা রায়, অপূর্ব ঘোষের মতো অভিনেতারা। যদিও মুকুটের বন্ধ হয়ে যাওয়ার কথাটি কোনও অফিসিয়ালি ঘোষণা নয়। এক নেটিজেন এরূপ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাই এই খবরটি কতটা সত্য তা নিয়ে সন্দেহ রয়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।