Bangla Serial

Baby Trend: বাচ্চা হওয়ার ট্রেন্ডে এবার সন্তান ধারণ করবে পুরুষ! উর্মি সাত্যকির গল্পে নতুন টুইস্ট! হেসে গড়িয়ে পড়ল দর্শক

বাংলা টেলিভিশনের এক সময় জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’। তবে বর্তমানে এই ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। সম্প্রতি জল্পনা উঠেছিল যে নতুন ধারাবাহিক আসার ফলে এই ধারাবাহিকটিকে বন্ধ করে দেওয়া হতে পারে। কিন্তু তারপরে আবার সেই জল্পনা কিছুদিনের জন্য ধামাচাপা পড়ে যায়।

ধারাবাহিকে এখন নতুন মোড় এসেছে উর্মি নতুন করে তার ব্যবসা আবার শুরু করেছে। কিন্তু তারই মধ্যে এই ধারাবাহিকের দুই অভিনেতা অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছে। প্রসঙ্গত এখন বাংলা ধারাবাহিক নিজেদের জনপ্রিয়তা রাখার জন্য এমন উদ্ভট জিনিসপত্র গল্পে দেখাচ্ছে যার জন্য সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে ট্রোল হতে হচ্ছে।।

সেইভাবেই এই ধারাবাহিকের একটি দৃশ্যকে নিয়ে ট্রোল হয়েছে যেখানে দেখা যাচ্ছে উর্মির দাদা তার বউ রিনিকে বলছে যে তার বমি পাচ্ছে এবং টক খেতে ইচ্ছা করছে। আর সেই শুনে রিনি ধরে নিয়েছে যে তার দাদা প্রেগনেন্ট।

May be a close-up of 4 people and text

এইসব অদ্ভুত কান্ড কারখানা দেখে এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোল এর সম্মুখীন হয়েছে এই ধারাবাহিক। একজন মজা করে সোশ্যাল মিডিয়াতে লিখেছে,”উর্মীর দাদা এবং তার বউ ঋণী একে অপরের সঙ্গে কথা বলছে। ভিকির বমি পাচ্ছিল, টক খেতে ইচ্ছে করছিল আর রিনি ধরে নিল ভিকি প্রেগন‍েন্ট একজন গা*ধা আর আরেকজন গ*বেট। ঠিকই আছে
কিন্তু সেটা বড় কথা নয় বড় কথা হল ভিকি মা হবে নাকি বাবা হবে?”

Nira