Bangla Serial

Zee-Colors: অবাক কান্ড! জি বাংলার ধারাবাহিক এবার থেকে সম্প্রচারিত হবে কালার্স বাংলায়! বাংলা টেলিভিশনের ইতিহাসে বিরল

প্রায় সকলেরই জানা যে বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক(Serials)। আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও।‌ সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। আর বর্তমান সময়ে তো এই ঘটনা আকছার ঘটছে।

তবে এবার ঘটেছে সম্পূর্ণ ভিন্ন এক ঘটনা। জানা যাচ্ছে, জি বাংলার এক ধারাবাহিক এবার সম্প্রচারিত হবে কালার্স বাংলায়‌। কিন্তু সে আবার কী ব্যাপার? আসলে আগামী ১০ই এপ্রিল থেকে সন্ধ্যা ৮ টার স্লটে কালার্স বাংলায় আসতে চলেছে প্রতীক্ষিত ধারাবাহিক ‘রামকৃষ্ণা।’ সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় এই ধারাবাহিকটি সাউথের রিমেক। এই ধারাবাহিকটি সম্প্রচারিত হ‌ওয়ার কথা ছিল জি বাংলায়। কিন্তু চ্যানেলের সঙ্গে কোন‌ও সংঘাতের কারণে এই ধারাবাহিকটি সরে গেছে কালার্স বাংলায় বলে জানা গেছে।

Nandini Dutta and Nilankur Mukhopadhyay pair up for new serial Ram Krishnaa

জানা গেছে, এই ধারাবাহিকের আগমনে এই চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিক ‘ইন্দ্রানী’ বন্ধ হতে চলেছে। অসমবয়সী প্রেমের এই গল্পের ভিন্নতা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের মনে। ইতিমধ্যেই শেষ হয়ে গেছে ওই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং।এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয় ইন্দ্রানী ও আদিত্যর বিয়ে। আর জানা যাচ্ছে ভালোবাসার এই জয় দিয়েই শেষ হতে চলেছে এই ধারাবাহিক।

Ratna Adhikary