Bangla Serial

Jagadhatri: জি বাংলা ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’এ নেগেটিভ চরিত্রের অ্যাওয়ার্ড নিয়ে কাড়াকাড়ি! জগদ্ধাত্রীর শ্বশুরবাড়ির পুরো গুষ্টি এই অ্যাওয়ার্ড-এর হকদার! Troll করছে দর্শক

সন্ধ্যা মানেই জি বাংলা, সারাদিন সকল কাজ করে ঘরের মা বোনেরা শুধুমাত্র অপেক্ষায় থাকে এই সন্ধ্যার জন্য। জি বাংলার ধারাবাহিক এখন সকলের জীবনের এক অঙ্গ হয়ে উঠেছে। এরমধ্যে কিছু গল্প দর্শকদের নিজ জীবনের প্রতিচ্ছবি। অভিনয় দক্ষতার দ্বারা ধারাবাহিকে প্রতিটা চরিত্র যেন হয়ে ওঠে জীবন্ত! আর এরফলেই সেই অভিনেতা-অভিনেত্রীরাও হয়ে ওঠে নিজের ঘরের। এবার সেই ঘরের সদস্যদের নিয়েই জি বাংলাতে আসছে জি বাংলা ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’।

ইতিমধ্যে অ্যাওয়ার্ড-এর প্রোমো শ্যুট প্রকাশও পেয়ে গিয়েছে। ২০২২এর সোনার সংসার অ্যাওয়ার্ডে মঞ্চে দেখা যায় সরকার পরিবারের ঊর্মি থেকে সাত্যকি, গৌরি, ঈশান, মিতুল, মিঠাই, সিড , পিলু, মল্লার প্রমুখরা। এবারেও জমজমাটি ঝলক নিয়ে এসেছে ২০২৩-এর জি বাংলার অ্যাওয়ার্ডের প্রথম ঝলক। মেলার আমেজ নিয়ে এসেছে পরিবারের সবচেয়ে বড় উৎসব!

যেখানে রয়েছে লিলি চক্রবর্তীর নিম ফুলের মধু ধারাবাহিকের তারকা সহ সোহাগজলের শ্বেতা, জগদ্ধাত্রীর স্বয়ম্ভূ ছাড়াও আরও অনেকে। পাশাপাশি থাকছে বড়পর্দার তারকারাও। এছাড়াও নন রিয়েলিটি শো-এর সঞ্চালকদেরও দেখা গেল একেবারে মেলার মুডে। ঘরে ঘরে জি বাংলার থেকে ছিলেন অপরাজিতা আঢ্য। যিনি সঞ্চালক হিসেবে থাকছেন। ডান্স বাংলা ডান্সের বিচারক শুভশ্রী ও সঞ্চালক অঙ্কুশও ছিলেন সেই ভিডিওতে।

এতদিন যেসকল অভিনেতা-অভিনেত্রীরা তাদের সকল কিছু দিয়ে আমাদের বিনোদন করে গেছেন। এবার তাদের সম্মানের পালা। তবে শুধু পজেটিভ চরিত্র নয় নেগেটিভ চরিত্রও সমান সম্মানিত হবে। কারণ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র ফুটে না উঠলে গল্প দাঁড়ায় না। আর সেই গল্পে ইন্টারেস্টও থাকে না। তবে এই নেগেটিভ চত্রিত্রগুলো নিয়েই চিন্তা। এখন ধারাবাহিকগুলোতে এতো নেগেটিভ চরিত্রের উদ্ভব হয়েছে। আর তারা যেভাবে দক্ষতার সঙ্গে অভিনয় করে চলেছে যে কাকে ছেড়ে কাকে বেস্ট আখ্যা দেওয়া হবে তাই চিন্তার।

এদিকে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রের ছড়াছড়ি। আর প্রতিটা চরিত্র অ্যাওয়ার্ড পাওয়ার উপযোগী। একজন দর্শক এই নিয়ে ট্রোল করে সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, “জী বাংলার সোনার সংসারে এবার নেগেটিভ এর অ্যাওয়ার্ড নিয়ে কাড়াকাড়ি পড়ে যাবে। জগদ্ধাত্রীর পুরো গুষ্টিই সব অ্যাওয়ার্ড ডিজার্ভ করে। দুদিন পর দেখা যাবে বাড়ির কাজের লোকটাও ভিলেন হয়ে গেছে”।

TollyTales Entertainment Desk