Bangla Serial

Star Jalsha-Zee Bangla: মিঠাই, অনুরাগের ছোঁয়া, গুড্ডি, জগদ্ধাত্রী সব বন্ধ হয়ে গেলো! দেখতে পাবেন না একটাও সিরিয়াল! চরম ক্রাইসিসের মধ্যে পড়লে বাংলা টেলিভিশন

বর্তমানে মানুষের কাছে বিনোদনের একটি বড় অংশ হয়ে উঠেছে টেলিভিশন। আর সেই টেলিভিশনের বেশ কিছু জনপ্রিয় চ্যানেল রয়েছে তার মধ্যে অন্যতম হলো স্টার, জি বা সনি চ্যানেলগুলি। এই প্রতিটি সংস্থার বিভিন্ন আঞ্চলিক ভাষায় চ্যানেল রয়েছে যা অত্যন্ত জনপ্রিয় দর্শকদের কাছে।

তবে শুধু এদেশেই নয় বিদেশেও এই সংস্থাগুলি চ্যানেল রয়েছে। যেখানে নানা রকম ধারাবাহিক থেকে শুরু করে ননফিকশন শো বা চলচ্চিত্র প্রভৃতি দেখতে পাওয়া যায়। আর যা দর্শকের কাছে দিনে দিনে বেশ জনপ্রিয় হয়ে উঠছে। এখন শুধু এই সংস্থাগুলির যে টিভি চ্যানেল রয়েছে তা নয় বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম তৈরি হয়েছে যার মাধ্যমে দর্শকরা নিজেদের স্মার্ট ফোনেও তা দেখতে পান।

Pilu- Neem Phuler Modhu: 'নিম ফুলের মধু' -র জেরে কোপ পড়বে 'পিলু'-র উপর?  মেগা শেষ হওয়ার জল্পনা... - Pilu serial may end on November Neem Phuler  Modhu new serial may telecast on

তবে তার জন্য আলাদা করে টাকা দিতে হয়। প্রতিটি চ্যানেল বা ওটিটি প্লাটফর্মের জন্য নির্ধারিত একটি মূল্য রয়েছে সেটি দিলেই তবে আপনি এই চ্যানেলটি দেখতে পাবেন। যেটির জন্য ফোনে সাবস্ক্রিপশন করতে লাগে এবং আপনার কেবিল অপারেটরের কাছেও আপনার টেলিভিশনের চ্যানেলটির জন্য সাবস্ক্রাইব করতে লাগে।

আর এই নিয়ম যেমন আমাদের দেশে রয়েছে তেমনভাবেই পাশের দেশ বাংলাদেশেও রয়েছে। সম্প্রতি এক নেটিজেনের করা পোস্ট দেখে অনেকের সন্দেহ যে বাংলাদেশে হয়তো স্টার, জি এবং সনির চ্যানেলগুলির দাম বাড়িয়ে দেওয়া হয়েছে। যার জন্য এই মুহূর্তে সেগুলি টিভির পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে না। তার ফলেই চ্যানেলের ভক্তরা নিজেদের ক্ষোভ সোশ্যাল মিডিয়াতে উগ্রে দিচ্ছেন।

TRP: বালিঝড়কে হারিয়ে দিল মিঠাই! অনুরাগের ছোঁয়াকে কি টলাতে পারল  জগদ্ধাত্রী? - Bengali Trp List Week 4 2023: Mithai beats Balijhor, Anurager  Chhowa is still in number 1 position followed by ...

ওই নেটিজেন সোশ্যাল মাধ্যমে পোস্ট করেছেন,”একটি গুরুত্বপূর্ণ ঘোষণা
আপনারা যখনই টিভি খুলবেন তখনই স্টার ,জি এবং সনি চ্যানেলগুলো দেখতে পাবেন না তারপরে একটি ইনফরমেশন আপনার স্ক্রিনে দেখতে পাবেন।।
যেহেতু চ্যানেলগুলো মাত্রাতিরিক্ত দাম বাড়িয়েছে তাই আপনার শহরের কেউ চ্যানেলগুলো দেখতে চাইছে না তাই দাম কমা পর্যন্ত অপেক্ষা করুন দাম কমলে আপনারা আপনাদের প্রিয় চ্যানেলগুলো আবার দেখতে পাবেন।
সাথে থাকুন।”

WhatsApp Image 2023 02 18 at 17.20.48

Mouli Ghosh