নিজের দোষে রথযাত্রা স্পেশাল এপিসোড দেখাতে পারল না মোদক পরিবার! এত বড় ভুল করলে রথযাত্রা হবে কী করে মিঠাইতে? – Tolly Tales
Connect with us

Entertainment

নিজের দোষে রথযাত্রা স্পেশাল এপিসোড দেখাতে পারল না মোদক পরিবার! এত বড় ভুল করলে রথযাত্রা হবে কী করে মিঠাইতে?

Published

on

গতকাল ছিল বাঙালির প্রিয় উৎসব রথযাত্রা। সকাল সকাল সমস্ত পুজো সেরে বিকাল বেলায় জগন্নাথ দেব বলরাম ও সুভদ্রা রথে করে মাসির বাড়ি চলে গেছেন। বাঙালি দু’বছর পরে আবার রথযাত্রার উৎসবে মেতে উঠেছে।যে সকল স্থানে রথযাত্রা উৎসব পালিত হয় সেই সকল স্থানে ছিল উপচে পড়া ভিড়। জিলিপি পাঁপড় ভাজা খাজা গজা সব কিনেছে মানুষ। বিনোদন জগতও এই উৎসব পালন থেকে নিজেকে বিরত রাখতে পারেনি।

বিকেল পাঁচটা থেকে রথযাত্রার স্পেশাল এপিসোড দেখানো হয়েছে স্টার জলসায় এবং গতকাল ভোর ছটা থেকেই জি বাংলায় রথযাত্রা স্পেশাল অনুষ্ঠান চলেছিল যেখানে পুরীর জগন্নাথ ধামের রথযাত্রা উৎসব লাইভ দেখানো হয়েছিল এবং সন্ধ্যাবেলা ছটা থেকে সাতটা পিলু ও খেলনা বাড়িতে রথযাত্রা উপলক্ষ্যে স্পেশাল মহামিলন পর্ব ছিল। কিন্তু গত বছরের মত এই বছর মিঠাই তে রথযাত্রা স্পেশাল এপিসোড দেখানো হয়নি।

দর্শকরা সেই পুরনো এপিসোড এর প্রোমো শেয়ার করে মন খারাপ প্রকাশ করছে কিন্তু এবছর মোদক পরিবার নিজের দোষেই রথযাত্রা পালন করতে পারেনি।। যারা যারা ভাবছেন ললিতা আন্টি আসার কারণে এই ছেলেমেয়ে ভাগ হয়ে গেছে বলে রথযাত্রার উৎসবের কথা ভুলে গেছে মোদক পরিবার তারা ভুল ভাবছেন আসলে এর পিছনে মিঠাইয়ের গল্প দায়ী। কেন সেটা আপনাদের একটু বিশদে ব্যাখ্যা করা যাক।

এপ্রিল মাসে দেখানো হয়েছিল সিদ্ধার্থ মোদকের অ্যাক্সিডেন্ট হয়েছে। তারপর একধাক্কায় তিন মাস এগিয়ে গেছে গল্প। সেখানে তখন জুলাই মাস দেখানো হচ্ছিল। জুলাই মাসের রিকি দ্য রকস্টারের কনসার্ট ছিল। তারপর রিকিকে নিয়ে যা যা হয়েছে সেটা মোটামুটি এক মাস ধরে চলেছে। অর্থাৎ বর্তমানে মুছায় ধারাবাহিককে কিন্তু এখন আগস্ট মাস চলছে। এবার এই আগস্ট মাসেই জামাইষষ্ঠী কী করে দেখানো হয়েছে সেটা আমরা কেউ জানি না।

কিন্তু আগস্ট মাসে তো কোনোভাবেই রথযাত্রার উৎসব সম্পন্ন করা সম্ভব নয় তাই হয়তো চ্যানেল কর্তৃপক্ষ আর কোন ঝুঁকি নেন নি।তবে এটা মিঠাই হয়তো দেখা যাবে কিছুদিন পর এই রথযাত্রার উৎসব পালন করেছে। কিন্তু এইভাবে যদি গল্প তিন মাসে গিয়ে নিয়ে যাওয়া না হতো তাহলে কোন সমস্যা হতো না বলে দাবি ভক্তদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending