EntertainmentBangla Serial

Actor Actress Change: হঠাৎ বদলে গেল নায়ক-নায়িকা! ধারাবাহিক ঠিক শুরু হওয়ার আগেই বড় চেঞ্জ! নতুন সিরিয়াল নিয়ে তুমুল আলোচনা

সব মিলিয়ে বাংলা চ্যানেলে মোট ৯টি সিরিয়াল আসতে চলেছে। বহু ধারাবাহিক স্লটের অভাবে এখনও সম্প্রচার হয়নি। কিছু ধারাবাহিকের আগেই প্রোমো প্রকাশ পেয়ে গিয়েছে যেমন তুঁতে, মুকুট। আবার কিছু ধারাবাহিক অপেক্ষায় রয়েছে কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার। বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী।

টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তার বদলে আসছে নতুন ধারাবাহিক। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। নতুন ধারাবাহিকের লিস্টে থাকা সান বাংলায় একটি ধারাবাহিক হল ‘বিয়ের ফুল’। যা খুব শীঘ্রই আসতে চলেছে।

প্রতিটি ধারাবাহিকের নায়ক-নায়িকা ঠিক করার জন্য লুক টেস্টিং করা হয়। সেই টেস্টিং-এ সিলেক্ট হওয়া নায়িকা-নায়ক কেই বেছে নেওয়া হয় ধারাবাহিকের জন্য। আর তারপর প্রোমো শ্যুট হয়। এরমাঝেই রয়ে যায় অনেকখানি গ্যাপ। যেখানে অনেকসময় নায়ক-নায়িকা চেঞ্জ হয়ে যায়। সেই মতো ‘বিয়ের ফুল’- এর নায়ক-নায়িকারও বদলের কথা শোনা যাচ্ছে।

আমরা এই ধারাবাহিকের সঙ্গে যে নায়ক – নায়িকার কথা জেনেছিলাম প্রোমোতে কিন্তু অন্যজনকে দেখানো হল। শোনা গিয়েছিল, ‘বিয়ের ফুল’এ নায়িকার রোলে থাকছেন নবনীতা দাস ও নায়কের রোলে থাকবেন রাজা গোস্বামী। অনেকদিন পর এই জুটিকে আসতে দেখে বেশ খুশি হয় দর্শক। যদিও পরে জানা যায়, নবনীতা এখনও লন্ডনে রয়েছে ও রাজা ব্যস্ত ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিক নিয়ে। তবে তারা কিভাবে এই শুটিং করবেন?

কিন্তু সম্প্রতি ধারাবাহিকের প্রোমো আসতেই সব ঘুরে গেল, দেখা গেল নায়িকার রোলে একতা গাঙ্গুলিকে ও নায়কের রোলে সৌভিক ব্যানার্জিকে। তবে কি বদলে গেল নায়ক-নায়িকা? যদিও জানা গিয়েছে, এরা ধারাবাহিকের দ্বিতীয় জুটি। অর্থাৎ দ্বিতীয় লিডে রয়েছেন একতা ও সৌভিক। তবে প্রথম প্রোমোতেই দ্বিতীয় লিডকে সামনে আনে কিনা তা নিয়ে রয়েছে বেশ কিছু প্রশ্ন।

a70389fe c4ed 45a1 847c 79a255082119

Piya Chanda