Entertainment

Actress Leaves Acting for Allah: অভিনয় ছেড়েছিলেন আল্লাহর পথে হাঁটবেন বলে! ঠিক দু’মাসের মধ্যেই সেরে ফেললেন বিয়ে! ছবিও দিলেন হ’ট নায়িকা

এর আগেও বেশ কিছু অভিনেত্রী অভিনয় জীবন ছেড়ে দিয়েছিলেন এই কথা বলে যে তিনি আল্লাহর দেখানো পথ অনুসরণ করে হাঁটবেন। সেই একইভাবে আরো এক ভোজপুরি অভিনেত্রী কিছুদিন আগে ধর্মের জন্য অভিনয় ছেড়ে দিয়েছিলেন যার নাম সহর আফসা। ভোজপুরি ইন্ডাস্ট্রি এবং তামিল ছবির জনপ্রিয় নায়িকা কিছুদিন আগে এমনটাই বলে অভিনয় জগত থেকে সরে গিয়েছেন।

তামিল ছবির জনপ্রিয় অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং সানা শেখের মতোই সহরও গত সেপ্টেম্বর মাসে অভিনয় জগতকে বিদায় দেওয়ার কথা জানিয়েছিলেন। কিন্তু তার দু মাসের মধ্যেই বিয়ে সেরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী।

গত সেপ্টেম্বর মাসের ২২ তারিখে অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল হয়। যেখানে আফসা লেখেন, ‘আল্লার শরণাপন্ন হতে এবং তাঁর ক্ষমাপ্রাপ্তির জন্য শোবিজ়ের জীবন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’ কিন্তু এরপরেই সকল কিছু আমাকে দিয়ে দু মাসের মাথায় নিজের বিয়ের ছবি প্রকাশ করলেন তিনি। গত অক্টোবর মাসের ১১ তারিখে বেঙ্গালুরুতে পরিবার এবং কিছু কাছের মানুষকে নিয়ে বিয়ে সেরে ফেলেছেন অভিনেত্রী।

কিছুদিন আগে নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করে সহর আফসা লিখেছেন,’তোমার মানের মেহেন্দি’। সেই ছবিতে দেখা যাচ্ছে সবুজ এবং হলুদ রংয়ের লেহেঙ্গা পড়েছেন তিনি। সে সঙ্গে মাথায় লাল ওড়না সঙ্গে মানানসই সোনার গয়না। তবে কাকে বিয়ে করেছেন অভিনেত্রী তা এখনো জানা যায়নি। শুধুমাত্র নিজের স্বামী নামের প্রথম অক্ষর ‘A’ তা বোঝা গেছে অভিনেত্রীর মেহেন্দিতে।

অভিনয় ছেড়ে দেওয়ার আগে এই প্রাক্তন অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছিল ভোজপুরি ছবি ‘বিবাহ ২’ তে। এই ছবিটা তার বিপরীতে দেখা গিয়েছিল প্রদীপ পান্ডে চিন্টুকে।

অভিনয় ছেড়ে দেওয়ার কথা জানিয়ে আফসা তার সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন,‘বিপুল সাফল্য আর অর্থ পেয়েও আমি তৃপ্ত ছিলাম না। কারণ আমি ছোটবেলায়ও এই ধরনের জীবনযাপন করার কথা ভাবিনি। হঠাৎ করেই এই ইন্ডাস্ট্রিতে আমি এসে পড়ি আর এগিয়ে যেতে থাকি। কিন্তু এইসব কিছু শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।’

Nira