Bangla SerialEntertainment

Sohag Jol: বিছানায় ফেলে মডেলকে ধ’র্ষ’ণ! “মানসিক বিকারগ্রস্ত, ইন্ডাস্ট্রি থেকে বের করে দাও”! পরিচালককে বয়কট করতে বলছেন নায়িকা

কিছুদিন আগে এক মডেলকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠেছিল জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জলে’র পরিচালক সুমন দাসের বিরুদ্ধে। সেই অভিনেত্রীর সঙ্গে মুখ খুলেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা রাহুল অরুনাদয় বন্দ্যোপাধ্যায়।

এই ঘটনা নিয়ে তোলপাড় এখন টেলিপাড়া। প্রসঙ্গত কয়েকদিন হলো শুরু হয়েছে জি বাংলার ধারাবাহিক সোহাগ জল। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা হানি বাফনা এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে।

এই ধারাবাহিকের পরিচালক সুমন দাস।এর আগেও বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে পরিচালনা করতে দেখা গেছে তাকে। তবে সম্প্রতি তার বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে অনেকেই অনেক রকম মতামত দিয়েছেন। এবার বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেল অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তীকে।

প্রসঙ্গত এদিন এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রী বলেন, “কারোরটা সামনে আসে আবার কারোরটা ঢাকা পড়ে যায়। অনেক বড় বড় মাথারা রয়েছেন যারা এরকম অতীতে করেছেন ভবিষ্যতেও করবে। কিন্তু তাদের নিয়ে কেউ কোনো কথা বলে না বা তাদের শাস্তিও হয় না। সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষ এখন অনেকটাই সাহস পেয়েছে।”

Director Rape 1

তিনি আরো বলেন, “এই সমস্ত আজেবাজে লোকেদের একদম ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়া উচিত এটাই আমার মনে হয়। তাহলে অন্তত সুস্থ পরিবেশ আসবে। আমাদের মতো শিল্পীদের মধ্যে যদি এরম মানসিক বিকারের লোকজন দেখা যায় তাহলে তাদের একেবারেই বয়কট করা উচিত। অন্তত আমি হলে তাই করতাম।”

Titli Bhattacharya