Entertainment

Didi No.1: বড়সড়বদল ‘দিদি নাম্বার ওয়ান’-এ! চাকরি যাচ্ছে রচনার ব্যানার্জীর?

বাংলার ‘দিদি’ সকলেই হতে পারেন না, দিদি শুধু একজনই, তিনি ‘দিদি নাম্বার ওয়ান’এর দিদি ‘রচনা বন্দ‍্যোপাধ‍্যায়’। একসময় বড়পর্দার নায়িকা হিসেবে জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। সেই সিনেমা বা অভিনয় থেকে সরে গেলেও, মানুষ তাঁকে ভোলেননি। না তাঁর এই ছেড়ে যাওয়ায় কেরিয়ার শেষ হয়ে গিয়েছে। চাইলেই নিজেকে একই জায়গায় রাখা যায়! সেটাই পদে পদে প্রমাণ করছেন রচনা।
Screenshot 20230302 115514 Google

দীর্ঘদিন হল অভিনয় জগৎ থেকে অনেক দূরে অভিনেত্রী রচনা। কিন্তু জনপ্রিয়তা কমা তো দূরের কথা, উল্টে আরোও বেড়ে গিয়েছে। বাংলা টেলিভিশনের অন‍্যতম বড় এবং জনপ্রিয় নন ফিকশন শো-এর সঞ্চালিকা এখন তিনি। ‘দিদি নাম্বার ওয়ান’- এখন ঘরে ঘরে এই নাম সবার মুখে। আর এই নামের সঙ্গে জড়িয়ে রয়েছেন দিদি অর্থাৎ রচনা দিদি।
banerjee

একটানা বছরের পর বছর ধরে এই শো-এর সঞ্চালনা করে আসছেন রচনা। অভিনয় থেকে দূরে সরে গিয়েও ইন্ডাস্ট্রির অবিচ্ছেদ‍্য অংশ এখন তিনি। গোটা ইন্ডাস্ট্রির হাল হকিকত তাঁর নখ দর্পণে।
মূলত দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনা এবং বিজ্ঞাপন করেই উপার্জন করছেন রচনা। এবং তাতেই ছেলেকে ভালোভাবে বড় করছেন তিনি। পাশাপাশি বেশ অনেকদিন হল, একটি ব‍্যবসাও শুরু করেছেন রচনা।

নিজস্ব একটি শাড়ির ব‍্যবসা শুরু করেছেন তিনি। শো-এর শুটিংয়ের কাজ সামলে নিয়ম করে সেই ব্যবসার জন্য লাইভে আসেন রচনা। শাড়ির বিজ্ঞাপনের জন‍্য ফটোশুটও করেন।তবে এবার শোনা যাচ্ছে, ‘দিদি নাম্বার ওয়ান’ আসতে চলেছে নয়া পরিবর্তন। তবে কি রচনার জায়গায় আসছেন অন্যকেউ? যদি তা হয় তাহলে এক বড় ঝড় আসতে চলেছে দর্শকমহলে।

কারণ ‘দিদি নাম্বার ওয়ান’ হবে আর রচনা থাকবে না, তা অবিশ্বাস্যকর। তাই এই পরিবর্তনের কথা শুনে অনেকেরই মাথায় চিন্তার পাহাড় এসে পড়েছে। তবে শোনা যাচ্ছে, সেরম কিছু নয়। আসলে এতদিন ‘দিদি নাম্বার ওয়ান’-এ অডিশন দেওয়ার জন্য স্পটে গিয়ে নাম লেখাতে হত। এবার সেটা পুরোপুরি অনলাইনে হতে চলেছে। বাড়িতে বসেই নাম রেজিস্টার করা যাবে। তারপর সেখান থেকে ফোন করে অডিশনের জন্য ডাকা হবে।
Screenshot 20230302 114707 Google

TollyTales Entertainment Desk