Connect with us

Entertainment

আরশোলা দেখে বেঞ্চ টপকে দৌড়ালো ছোট্ট বোধিসত্ত্ব! ‘কুটনামি নেই,ভুতুর পর আবার শিশুদের সিরিয়াল দেখব’, উৎসাহী দর্শকরা

Published

on

বাঙালি দর্শকদের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে বাংলা সিরিয়াল। তাই বাংলা চ্যানেলগুলোতে একের পর এক নতুন সিরিয়াল এসে যাচ্ছে। ফলে হয় পুরনো সিরিয়ালগুলি শেষ করে দেওয়া হচ্ছে আর না হলে তাদের সম্প্রচারের সময় পাল্টে দেওয়া হচ্ছে।

এবার জানা গেল জি বাংলায় আবার আসছে নতুন এক ধারাবাহিক যার নাম বোধিসত্ত্বের বোধবুদ্ধি। প্রথম প্রোমো সম্প্রচারিত হওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকরা বুঝে গিয়েছিল এর বিষয়বস্তু আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা।

এখানে সংসারিক কুটকাচালি বা পরকীয়ার মতো বিষয়বস্তু নেই। বরং শিশু শিল্পীদের নিয়ে মূল গল্প তৈরি করা হয়েছে। কোন ষড়যন্ত্র নেই। আছে নিপাট শিশুসুলভ আনন্দ এবং নানা মজার কাণ্ডকারখানা।

ধারাবাহিকে নতুন পর্ব সামনে এলো। সেই পর্ব দেখে আনন্দে উচ্ছ্বসিত বাঙালি দর্শকরা। কারণ এই পর্বে দেখা গিয়েছে যে নিজের স্কুলে গিয়ে আরশোলার বিজ্ঞানসম্মত নাম বলে দিল মুখ্য চরিত্র বোধিসত্ত্ব। শুধু তাই নয় সে জানিয়েছে আরশোলা একটি নিরীহ প্রাণী।

তবে এরপরই হলো একটি মজার কাণ্ড। নিজের খাতার উপর একটি আসলে দেখে ভয় পেয়ে যায় সে। তাই বেঞ্চ টপকে লাফাতে শুরু করে। দৌড়ায় সে। এর থেকে বোঝা যায় যে আরশোলাকে বেশ ভয় পায়।

এই শিশু শিল্পীর অভিনয় দর্শকদের খুব ভালো লেগেছে। সব মিলিয়ে বোঝাই যাচ্ছে বেশ কম সময়ের মধ্যে দর্শকদের আকৃষ্ট করতে সফল হবে এই ধারাবাহিক। তবে কবে থেকে সম্প্রচার করা শুরু হবে সে বিষয়ে কিছু জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending