Bollywood

Abhishek-Aishwarya: সে কী কথা! এলো খারাপ খবর! ডিভোর্স অভিষেক-ঐশ্বর্যর

বলিউডের নামজাদা পরিবারগুলির মধ্যে অন্যতম হচ্ছে বলিউডের বচ্চন পরিবার (Bachchan Family)। এই পরিবারের পুত্রকেই বিয়ে করেছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী এবং একদা বলিউডের দাপুটে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। দীর্ঘ ১৫ বছরের সুখী দাম্পত্য তাঁদের। এই দম্পতির জীবন আলো করে রয়েছে তাঁদের এক কন্যা সন্তান‌ও।

বিভিন্ন সময় তাঁদের দাম্পত্য জীবনে ফাটলের খবর শোনা গেছে। কিন্তু শত্রুদের মুখে ছাই দিয়ে অটুট থেকেছে তাঁদের সম্পর্ক। তবে আর‌ও একবার তাঁদের সম্পর্ক ভাঙনের গুঞ্জনে তোলপাড় বলিউড। কানাঘুষোয় খবর আবার‌ও একবার নাকি ভাঙতে চলেছে অভিষেক-ঐশ্বর্যার দাম্পত্য জীবন। বিত্তশালী আম্বানিদের বাড়ির অনুষ্ঠান থেকে এই গুঞ্জনের সূত্রপাত হয়েছে যা ভাইরাল হতেও সময় লাগেনি।

আসলে আম্বানিদের পার্টিতে কন্যা আরাধ্যার সঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। দু’দিনের মধ্যে একদিন‌ও দেখা মেলেনি জুনিয়র বচ্চনের। উল্টে প্রাক্তন প্রেমিক সলমন খানের সঙ্গে ফ্রেমবন্দী হয়েছিলেন ঐশ্বর্য। যদিও সেটা সম্পূর্ণভাবেই পাপরাৎজিদের কামাল। আর ব্যাস তারপর থেকেই শুরু গুঞ্জনের। ধেয়ে এলো কটাক্ষ! আর নিজের সর্বশক্তি দিয়ে পরিবারকে আগলে রাখলেন অভিষেক বচ্চন।

বচ্চন পরিবারের এক ভক্ত এই অনুষ্ঠানে ঐশ্বর্যা ও তাঁর মেয়ে আরাধ্যার একটি ছবি পোস্ট করে লেখেন, ‘‘আমার প্রিয় মানুষেরা।’’ আর টুইটের জবাবে অভিষেক লিখলেন, ‘‘আমরাও প্রিয় এঁরা।’’ অর্থাৎ তাঁদের সম্পর্ক যে অটুট আছে তা প্রমাণ করে দিলেন জুনিয়র বচ্চন। উল্লেখ্য, বিভিন্ন সময় ওঠা এই ধরনের বিভিন্ন গুঞ্জনকে নিজের রসবোধের মধ্যে দিয়ে ন্যাসাৎ করে দিয়েছেন জুনিয়র বচ্চন।

Titli Bhattacharya