Bollywood

Actress Da’rk Sec’ret: বিছা’নায় কোন পজি’শন প্রিয় এই নায়িকার? ‘বেড’রুম সিক্রেট’ ফাঁস করল বয়ফ্রেন্ড

করণ কুন্দ্রা (Karan Kudra) ও তেজস্বী প্রকাশের (Tejasswi Prakash) সম্পর্কের কথা প্রায় সবারই জানা। দীর্ঘদিন প্রেমের বন্ধনে আবদ্ধ তাঁরা। গত বছর কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) গেম শো ‘লক আপ’-এ এসেছিলেন তাঁরা। আর সেখানে এসেই তাঁদের ব্যক্তিগত জীবনের বেশ কিছু সিক্রেট ফাঁস করেন করণ। ‘লক আপ’ গ্র্যান্ড ফিনালের মঞ্চে করণ ছিলেন একজন জেলারের ভূমিকায়। অন্যদিকে তেজস্বী ‘কুইন কার্ড’ খেলেন।

সেই মঞ্চে এমন কিছু ঘটলো যে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল এই জুটি। কঙ্গনা রানাওয়াতের রিয়্যালিটি শো ‘লক আপ’-এর গ্র্যান্ড ফাইনালে উপস্থিত হয়ে কার্যত নিজেদের ‘বেড’রুম সিক্রট’ ফাঁস করে দেন করণ কুন্দ্রা। আর তাঁর অকপট স্বীকারোক্তিতে লজ্জায় রাঙা হয়ে যান তেজস্বী। ওই রিয়েলিটি শো’র গ্র্যান্ড ফিনালেতে করণ ও তাঁর বান্ধবী অভিনেত্রী তেজস্বী প্রকাশ একটি নাচের অনুষ্ঠান করেন। আর সেই পারফরম্যান্সের পর করণ-তেজস্বীর সঙ্গে দুষ্টু প্রশ্নের একটি মজাদার গেম খেলেন কঙ্গনা।

সেই প্রশ্নোত্তর পর্বে কঙ্গনা যুগলের উদ্দেশ্যে প্রশ্ন করেন বিছা’নায় কে উপরে থাকতে ভালবাসে? তাতে বিন্দুমাত্র লজ্জা না পেয়ে চটজলদি করণের জবাব, ‘আসলে তেজস্বী সব কিছুতেই উপরে থাকতে ভালবাসে।’ প্রেমিকের মুখে এই কথা শুনে রীতিমতো লজ্জায় লাল হয়ে যান তেজস্বী। চমকে ওঠেন উপস্থিত দর্শকরাও। ‌

উল্লেখ্য, এখানেই শেষ নয়, এরপর ‘কুইন’ খ্যাত অভিনেত্রী এই যুগলকে প্রশ্ন করেন, করণ না কি তেজস্বী, কে বেশি ভাল করে চু’মু খেতে পারে? এই প্রশ্নের জবাবে অবশ্য তেজস্বী জানান, এই কাজে তাঁরা দু’জনেই যথেষ্ট ভালো। তবে অবশ্য প্রথমবার খাওয়া চু’মুতে করণের থেকে বেশি ভালো ছিলেন তিনিই।

Titli Bhattacharya