Connect with us

Bollywood

Sushanta-Ankita: “আমার সবকিছু ছিল ও” ! সুশান্তর কথা মনে করে আবার অঝোরে কাঁদলেন প্রাক্তন অঙ্কিতা! স্বামী কি কিছুই বলে না? প্রশ্ন নেট নাগরিকদের

Published

on

তিনি চলে গিয়েছেন কিন্তু ভক্তদের মনে থেকে যাবেন। আজ থেকে ঠিক ২ বছর আগে হঠাৎ বাড়ি থেকে উদ্ধার হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। হইচই পড়ে গিয়েছিল গোটা বলিউডে। এতটা সময় পেরিয়ে যাবার পরেও এখনো সেই রহস্যের কুলি কিনারা করা যায় নিজে এটা আদৌ আত্মহত্যা ছিল নাকি পরিকল্পিত খুন।

হত্যাকাণ্ডে নাম জড়িয়ে ছিল বর্তমান প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের। ভালোবাসা প্রাক্তন হলেও প্রাক্তন প্রেমিককে শেষবারের মতো দেখতে ছুটে গিয়েছিলেন অঙ্কিতা। সেটা নিয়েও নানা রকম জল ঘোলা হয়েছিল। কারণ সেই সময় তিনি ইতিমধ্যেই অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন এবং কিছুদিনের মধ্যেই সে সম্পর্ক পরিপূর্ণ রূপ পাওয়ার কথা চলছিল। ভিকি জৈনের সঙ্গে তারপর বিয়েও হয়।

When Ankita Lokhande promised wedding with Sushant Singh Rajput on a show

দুজনের বিয়ে ঠিক পরেই আবারও একবার নেট দুনিয়ায় প্রবল ঝড় ওঠে এবং কটাক্ষের মুখে পড়তে হয় এই জুটিকে। কিভাবে এত সহজে সবকিছু ভুলে আবার স্বাভাবিক জীবনে ফিরে গেলেন নায়িকা? তারপরে অফিস কিছু জায়গায় যখনই প্রাক্তন প্রেমিকের নাম নিয়ে চর্চা হয়েছে আবেগ আপ্লুত হয়ে পড়েছেন অঙ্কিতা।

সম্প্রতি আবার তার প্রকাশ ঘটলো একটি মঞ্চে। খুব শীঘ্রই ‘ডান্স ইন্ডিয়া ডান্স সুপার মম’-এ বিশেষ অতিথির আসুন অলংকৃত করতে চলেছেন এই অভিনেত্রী। তার একটি ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। SSR-এর গানে নেচে সবার মন জয় করে নিলেন মধ্যপ্রদেশের এক প্রতিযোগী।

Ankita Lokhande shares unseen video on Sushant Singh Rajput's first death  anniversary : Bollywood News - Bollywood Hungama

কিন্তু সেটা দেখেই আবেগে ভেসে গেলেন অঙ্কিতা লোখান্ডে। প্রকাশ্যেই ফুপিয়ে কাঁদতে লাগলেন তিনি। পেছনে তখন প্রয়াত প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের নানা ছবি ফুটে উঠছে স্টেজের বড় স্ক্রিনে। প্রথমে অঙ্কিতা বুঝতে পারেননি যে ওই পারফরমেন্স SSR কে কেন্দ্র করে করা হচ্ছে। কিছু সময় পর তিনি যখন সেটা বুঝতে পারলেন তখন আর নিজের চোখের জল আটকে রাখতে পারলেন না।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

চোখে জল নিয়েই তারপর অঙ্কিতা বললেন প্রয়াত অভিনেতাকে নিয়ে আজও তাঁর গর্ববোধ হয়। নায়িকার মতে, ও যতটা পরিশ্রম করত, অনেকেই করেন না। এমনকি অভিনেতাকে সবার সামনে নিজের অভিনয়ের গুরু বলে স্বীকার করলেন অঙ্কিতা। পাশাপাশি বললেন তিনি অঙ্কিতার বন্ধুও ছিলেন, সবকিছু ছিলেন। অভিনেতা যেখানেই থাকুক না কেন যেন সুখে থাকেন এমনটাই মনে প্রাণে প্রার্থনা করলেন অঙ্কিতা।

নায়িকার বক্তব্য এবং সেই পরিবেশ এতটাই থমথমে হয়ে গিয়েছিল যে এই ভিডিও দেখে অনেকেই হয়তো সেই অভিশপ্ত দিনটির কথা মনে করে কেঁদে ফেলেছে। কিন্তু ইতিমধ্যেই এই নিয়ে আবার নতুন করে কটাক্ষ শুরু হয়ে গেছে। কটাক্ষের কেন্দ্রে আবার সেই অঙ্কিতা। দর্শকরা বারবার প্রশ্ন করছে যে বাড়িতে তো স্বামী রয়েছে, তাঁর সামনেই প্রাক্তন প্রেমিকা নিয়ে প্রকাশে এমন বক্তব্য করছেন তিনি। স্বামী কিছু বলেন না?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending