Bollywood

Actress Bold Look: নিম্নাঙ্গে নেই একটাও সুতো, শরীর ঢেকেছেন সোনালী চাদরে! “চরম অ’শ্লী’ল”, বেবি বাম্প নিয়ে ছবি সামনে আসতেই Trolled নায়িকা

মাতৃত্ব যে কোনো নারীকে পূর্ণতা প্রদান করে। প্রচন্ড ত্যাগ, শারীরিক এবং মানসিক কষ্ট সহ্য করে একজন মহিলা এক নতুন প্রাণকে এই পৃথিবীতে সৃষ্টি করেন। তার জন্য সে মহিলার শরীরে এবং মনে আসে বেশ কিছু পরিবর্তন। তখন আরো সুন্দরী লাগে তাকে।

বলিউডে এই মুহূর্তে দু দুটো খুশির খবর দিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট এবং বিপাশা বসু। এই বঙ্গ তনয়া দীর্ঘ বেশ কিছু বছরের পর প্রথমবার সন্তানসুখ পেতে চলেছেন। নিজের মাতৃত্বের খবর তিনি নিজেই উজাড় করে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

94628176

সন্তান সম্ভব হওয়ার পর থেকে মাঝে মাঝেই স্বামী এবং স্বামীকে ছাড়া শুধু নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী বিপাশা বসু। সম্প্রতি এমন একটি ছবি শেয়ার করলেন যেটা নিয়ে হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ম্যাটার্নিটি ফটোশুটের অংশ সেটি। তবে তার পোশাক নিয়ে অবাক ভক্তরা।

Bipasha Basu ने फिर करवाया मैटरनिटी फोटोशूट, गोल्डन ड्रेस में यूं फ्लॉन्ट किया बेबी बंप
ছবিতে দেখা গেছে অভিনেত্রী একটি সোনালী গাউনের মতো পোশাক পড়ে রয়েছেন যার বুক চেরা। মাটিতে লুটিয়ে রয়েছে তার বেশিরভাগ অংশ এবং নিজে একটি টুলের ওপর বসে রয়েছেন। একেবারে মেকআপহীন ভাবেই এই ছবিটি তুলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন “সমস্ত পরিস্থিতিতে নিজেকে ভালোবাসো। নিজের শরীরকে ভালোবাসো যে শরীরে তোমার বাস”।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

ক্যাপশনের সঙ্গে ছবিটি যে একেবারে যথাযথ তা নিয়ে প্রশংসার ঝড় বয়ে গেছে কমেন্ট বক্সে। পাশাপাশি শুরু হয়েছে নিন্দার ঝড়। কিভাবে তার সর্বাঙ্গ এভাবে প্রদর্শন করতে পারেন খোলামেলাভাবে তা নিয়ে প্রশ্ন করেছে অনেকেই। কেউ কেউ বলছে এইটুকুনি আর ঢেকে রেখে কী লাভ? আবার কেউ কেউ উপদেশ দিয়েছে বাঙালি হয়ে মা হওয়ার আগের রীতি-নীতিগুলো পালন করতে পারছ না সন্তানের মঙ্গলের জন্যে? কেউ কেউ সরাসরি একে অ’শ্লী’ল বলে তীব্র কটাক্ষও করেছে।

Titli Bhattacharya