Connect with us

Bollywood

Karan-Bipasha: করণের কোলে একরত্তি! অবশেষে সুখবর শোনালেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু,ছেলে হল না মেয়ে?

Published

on

গত আগস্ট মাসেই ভক্তদের সঙ্গে সুখবর ভাগ করে নিয়েছিলেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। তিনি জানিয়েছিলেন তিনি এবং তার স্বামী খুব শীগ্রই মা বাবা হতে চলেছেন। আর সেই খবর সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাওয়ার পরেই শুভেচ্ছায় ভাসিয়েছিল সব ভক্তরা। তখন থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করে বসে ছিলেন সকলে তাদের দুজনের সন্তান দেখার অপেক্ষায়।

প্রসঙ্গত, ২০১৬ সালে বলিউড অভিনেতা করণ সিং গ্রোভারকে বিয়ে করেন বিপাশা এর আগে বেশ কিছু বলিউড অভিনেতাদের সাথে তার সম্পর্ক ছিল। তার মধ্যে জন আব্রাহামের সাথে তার সম্পর্ক সবচেয়ে বেশি চর্চিত ছিল। কিন্তু অবশেষে তিনি করণকে বিয়ে করেন। অপর দিকে করণের এটা প্রথম বিয়ে ছিল না। এর আগে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার উইংগেটকে বিয়ে করেছিলেন তবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

তারপরে বিপাশার সাথে করণের বিয়ে হয়। দুজনের অতীত কখনোই তাদের বিবাহিত জীবনে প্রভাব ফেলতে পারে নি। বসময় একে অপরের সঙ্গে সুন্দর মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে চর্চায় আসেন তারা। বলিউডের বেশ কিছু জনপ্রিয় রিয়েল লাইফ জুটির মধ্যে তাদের জুটি একটি। তাদের দুজনকে একসাথে দেখে প্রশংসায় ভোরান নেটিজেনরা। সম্প্রতি তাদের দুজনের কোলে একরত্তি শিশুর ছবি দেখেও সকলে মুগ্ধ হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

প্রসঙ্গত, কয়েক বছর আগে এক ছোট শিশুকে কোলে নিয়ে ছবি শেয়ার করেছিলেন তারা।সেখানে দেখা যাচ্ছে করণের কোলে ঘুমিয়ে রয়েছে একরত্তি। পরম স্নেহে তাকে দেখছেন করণ। এবং পাশে রয়েছেন বিপাশা। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই সকলে তাদের শুভেচ্ছা দিয়েছিলেন। আর সেই ছবিটি আরো একবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তার নিচে সকলেই তাদেরকে আগাম শুভেচ্ছা দিচ্ছেন। এর থেকে বোঝা যায় সকলে তাদের সন্তানের জননী অধীর আগ্রহে অপেক্ষা করছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending