এক হাতে কয়েকদিনের ছোট্ট মেয়েকে কোলে নিয়ে ভিডিও শুট! ‘দেবিনা দায়িত্বজ্ঞানহীন মা’, বলছেন ক্ষুব্ধ নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bollywood

এক হাতে কয়েকদিনের ছোট্ট মেয়েকে কোলে নিয়ে ভিডিও শুট! ‘দেবিনা দায়িত্বজ্ঞানহীন মা’, বলছেন ক্ষুব্ধ নেটিজেনরা

Published

on

সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী দেবিনা ব্যানার্জি। মেয়ের জন্মের বয়স এক মাসও পেরোয়নি। মাতৃত্বের প্রতিটি অনুভূতি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিজের অনুরাগীদের সঙ্গে। বেশ কিছু বছরের পর মা হওয়ার সুখ পেয়েছেন অভিনেত্রী।

তাই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই শুভেচ্ছা বার্তার বন্যা বইতে থাকে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার নেট দুনিয়ার ক্ষোভের মুখে পড়লেন অভিনেত্রী।

দেবিনা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। কন্যাকে হাতে নিয়ে ভিডিও শুট করেছেন।

কখনো ঘরের মধ্যে হাঁটছেন আবার কখনো ঘরের বাইরের ব্যালকনিতে ধরে রয়েছেন মেয়েকে। ব্যাকগ্রাউন্ডে হালকা ইংরেজি গান বাজছে। সেইসঙ্গে গান গাইছেন তিনি। মা-মেয়ে প্রকৃতির শোভা উপভোগ করছেন।

আর এতেই রেগে গেল নেট দুনিয়া। যেভাবে এক হাতে তিনি মেয়েকে ধরে রয়েছেন তা ভালো লাগেনি নেটিজেনদের। ফলে সঙ্গে সঙ্গে ভুলভাল মন্তব্য আসতে শুরু করে।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

কমেন্টে কেউ লিখেছেন বাচ্চাদের নিয়ে ভিডিও বানানো ট্রেন্ড। বিশেষ করে মা বাবা তারকা হলে তো কথাই নেই।

কিন্তু এইভাবে এক মাসের বাচ্চাকে কোলে নেওয়ার রেগে গিয়েছে সকলেই। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে সেটা আর ব্যক্তিগত থাকে না। এমনটাই বোঝাতে চাইলো ওই ব্যক্তি। একজন বলেছে দেবিনা খুব ভালো মা হতে পারেন তবে এখানে যেভাবে তিনি কোলে নিয়েছেন সেটা মারাত্মক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending