Connect with us

Bollywood

Salman Khan Actress: দুর্ঘটনার কবলে সলমন খানের সুপারহিট সিনেমার হিট নায়িকা! একমাত্র সন্তানের অবস্থা আরো খারাপ! ছবি দেখে শিউরে উঠলো ভক্তরা

Published

on

১৯৯৭ সালে ‘জুড়ওয়া’ সিনেমার মাধ্যমে বলিউড প্রেমীদের সামনে এসেছিলেন। নিজের অভিনয় গুনে দর্শকের মন জিতে নিয়েছিলেন এই দক্ষিণী নায়িকা। এর আগে বহুদক্ষিণী ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী রম্ভা। রূপালী পর্দায় কাজ করেছেন রজনীকান্ত, কমল হাসন, বিজয় এবং অজিতের মতো তারকাদের সঙ্গে। ২০১০ সালে অভিনয়ে ছেড়ে দেন অভিনেত্রী। কানাডার ব্যবসায়ী ইন্থিরানকে বিয়ে করে সংসার শুরু করেন অন্টারিওতে। ২০১৮ সালে পুত্রসন্তানের জন্ম দেন রম্ভা। তার আগে আছে দুই কন্যা, লাবণ্য এবং সাশা।

Remember Salman Khan's Judwaa costar Rambha? Here's what she's up to now –  view pics

১লা নভেম্বর স্কুল থেকে বাচ্চাদের নিয়ে ফিরছিলেন অভিনেত্রী। তারপরে পথেই দুর্ঘটনা ঘটে। পিছন থেকে তাঁদের গাড়িতে এসে ধাক্কা মারে আর একটি গাড়ি। রম্ভার গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে আহত হন অভিনেত্রী সহ গাড়িতে যে কজন ছিলেন। তবে অন্যদের চোট সামান্য কিন্তু ছোট মেয়ে সাশার অবস্থা আশঙ্কাজনক। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

Salman Khan's Judwaa co-star Rambha's car crashes into intersection, asks  fans to pray for daughter Sasha | People News | Zee News

মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে কানাডার অন্টারিওতে স্কুল থেকে ফেরার সময়। ইনস্টাগ্রামে নিজের ভাঙাচোরা গাড়ির ছবি দিয়ে দুঃসংবাদ ভাগ করে নেন অভিনেত্রী। তবে প্রথম ছবিটি আহত কন্যা সাশার হাসপাতালের শুয়ে রয়েছে সে চিকিৎসা চলছে। এবং অন্যান্য ছবিগুলো তার দুমড়ে মুছরে যাওয়া গাড়িটির।মর্মান্তিক সেই দৃশ্যে শিউরে উঠছেন এক কালের অনুরাগীরা।

Salman Khan's Judwaa co-star Rambha and kids meet with a car accident; asks  fans to pray for her younger daughter
অভিনেত্রী হাসপাতাল থেকে মেয়ের ছবি পোস্ট করে লিখেছেন, “খুব খারাপ সময় যাচ্ছে। আমাদের গাড়িকে ধাক্কা মেরেছে আর একটি গাড়ি। আমরা সবাই ঠিক আছি। অল্পস্বল্প যা চোট লেগেছিল, সামলে উঠেছি। কিন্তু আমার ছোট্ট সাশাকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। সবাই প্লিজ় ওর জন্য প্রার্থনা করুন।” তার অনুরাগীরা সোশ্যাল মিডিয়াতে তার মেয়ের সুস্থতা কামনা করে কমেন্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by RambhaIndrakumar💕 (@rambhaindran_)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending