Bollywood

Rasmoni Actress: বাংলা ছেড়ে দিলেন রাসমণি নায়িকা! এবার সোজা মুম্বাই, করবেন হিন্দিতে অভিনয়! গর্বিত হবেন আপনিও

বিভিন্ন সময় বহু অভিনেতা অভিনেত্রী গঙ্গার পাড়ে ছেড়ে পাড়ি জমিয়েছেন আরবসাগরের পাড়ে‌। কেউ হিন্দি সিরিয়ালে অভিনয়ের জন্য তো কেউ আবার সিনেমায়। রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) থেকে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), যীশু সেনগুপ্ত (Jishu Sengupta) থেকে ইন্দ্রানী হালদার (Indrani Haldar) একের পর এক অভিনেতা সাফল্য পেয়েছেন।

আর এবার এই তালিকায় নবতম সংযোজন হতে চলেছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। ছোট পর্দার জনপ্রিয় মুখ রোশনি ভট্টাচার্য। করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের রাণীমার ছোট মেয়ে জগদম্বার চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন তিনি। এরপর গোধূলি আলাপ ধারাবাহিকে তাঁর অভিনয় প্রশংসিত হয় দর্শকদের কাছে। ‘প্রেমের কাহিনি’ ধারাবাহিকের হাত ধরে কেরিয়ার শুরু করেন রোশনি ভট্টাচার্য। এছাড়াও কালার্স বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘আলোয় ভুবন ভরা’ তে মুখ্য ভূমিকায় অভিনয় করে ছিলেন, তাঁর বিপরীতে ছিলেন উদয় প্রতাপ সিংহ। যদিও এরপর পার্শ্ব চরিত্রেই বেশি দেখা মিলেছে তাঁর।

অভিনেত্রী’র ভক্তসংখ্যাও চোখে পড়ার মতো। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্ত-অনুরাগীদের সঙ্গে নিজের ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করে নেন রোশনি।‌‌ জানা গেছে এই অভিনেত্রী এবার পা রাখতে চলেছেন হিন্দিতে। অভিনেত্রী নিজেই এই সুখবর সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন, হিন্দি জি ফাইভ অরিজিনালের ছবি ‘আন্ডারকভার’- এ অভিনয় করছেন তিনি।

Roshni bhattacharya

উল্লেখ্য, গত বছর ৮ই ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী! অভিনেত্রীর বিয়ে হয় তাঁর প্রেমিক তূর্য সেনের সঙ্গে। প্রায় দুই বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তূর্য সম্পূর্ণভাবেই ইন্ডাস্ট্রির বাইরের মানুষ। ব্যবসায়ী পরিবারের ছেলে। তবে রোশনিকে দারুণভাবে সামলাতে পারেন তূর্য। মাঝেমধ্যেই নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাগ করে নেন তাঁরা।

Titli Bhattacharya