Bollywood

Actress Trolled: সমুদ্রের পারে মেয়ের সঙ্গে বালি নিয়ে খেলছেন অভিনেত্রী! “মেয়ের থেকে তো মায়ের শরীরে কাপড় কম”, চরম Trolled

হিন্দি ছোট পর্দার অভিনেত্রী সঞ্জিদা শেখ। একটা সময় বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক হয়ে তাকে দেখা গেল বর্তমানে তিনি অভিনয় জীবন থেকে অনেকটাই দূরে। ‘ কেয়া হোগা নিম্মো কা’ ধারাবাহিকের অভিনেত্রী সম্প্রতি গোয়ায় রয়েছেন। এবং সেখানেই ছোট্ট মেয়ের সঙ্গে বালির ঘর বানাতে ব্যস্ত অভিনেত্রী। আর সেই ছবি দেখেই সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত বেশ কয়েক বছর হল তিনি ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। অভিনেতা আমির আলীর সঙ্গে নয় বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে সিঙ্গেল মাদার হিসেবেই ছোট মেয়েকে বড় করছেন তিনি। তবে এখন অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতে প্রায় সময় স্বল্প পোশাকে উষ্ণতা বাড়াতে দেখা যায়। আর সেখানে নানা রকম কটুক্তি করতেও দেখা যায় নিন্দুকদের। তবে সেইসব কথাতে যে তিনি কান দেন না তা বোঝাই যায়।

প্রসঙ্গত সমুদ্র সৈকতের এই ছবিতে তাকে দেখা যাচ্ছে নীল-বেগুনি ফুলছাপ বিকিনিতে সঞ্জিদা। তাঁর স্ত’নযুগল বেশ কিছুটা অংশ দেখা যাচ্ছে। নিম্না’ঙ্গেও রয়েছে অতি অল্প বস্ত্র। আর তার সামনে বসে রয়েছে তার ছোট্ট কন্যা। সে নিজের মনেই বালি জড়ো করে বালিরঘর তৈরি করছে।

সেই ছবি দেখেই একের পর এক কটাক্ষের মন্তব্য আস্তে থাকে। “মেয়ের থেকে তো মায়ের শরীরে কাপড় কম!” মন্তব্য করেন একজন। কেউ লিখেছেন, “কদর্য পোশাক পরে মেয়েকে কী শিক্ষা দিচ্ছেন?”সেই নিয়ে এক দলের পাল্টা মন্তব্য, “সমুদ্রের পারে আর কী-ই বা পরবেন? অহেতুক কটু মন্তব্যে তাঁকে বিব্রত করা কেন?” তবে তার সমর্থনে যারা মন্তব্য করছে তাদের কথা চাপা পড়ে যাচ্ছে কটুক্তির ভিড়ে। নিন্দুকের একাংশের অভিযোগ, স্বল্পবাসে পুরুষদের দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন বিবাহবিচ্ছিন্না অভিনেত্রী !

Nira