Bollywood

Rakhi Sawant: “বাইরে বিছানা গরম করতে ব্যস্ত থাকত আর বাড়ি এসে আমাকে মারত, একদিন প্রস্রাব করে ফেলেছিলাম”! কন্ট্রোভার্সি কুইন রাখির দুঃখের কাহিনী জানলে কেঁদে ফেলবেন

রাখি সাওয়ান্ত, সিনেমার থেকেও পাপ্পারাজিদের সামনে অভিনয় করার জন্য বিখ্যাত। সবসময়ই নানা ধরনের সমস্যার কথা মিডিয়ার সামনে তিনি বলতে থাকেন। তবে বিগত কয়েকমাস ভালো ছিলেন তিনি। অবশেষ বিয়ে করেছিলেন তাঁর ভালোবাসার মানুষকে।

স্বামীকে খুশি করতে রাখি বোরখাও পরতে শুরু করে দিয়েছিলেন। প্রায় একবছর ধরে আদিল খান দুরানির চুটিয়ে প্রেম করার পর তাঁর সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেন রাখি। বহুবার তিনি জানিয়েছেন যে আদিলের কথা মতই তিনি তাঁর জীবনকে সাজিয়ে তুলবেন। আদিলের যেটা অপছন্দ সেটা করার কথা তিনি ভাববেনও না।

কিন্তু এখন সেই সম্পর্কেও ধরা দিল ভাঙন। স্বামী নাকি পরকীয়া করছেন। আর এই বিষয়ে হাতে নাতে ধরা পড়েছেন। কিছু বললেই নাকি ডিভোর্সের কথা বলেন। তাঁর স্বামী নাকি অপমান করে বলেছেন, তিনি একটা জোকার। তবে মাঝরাতে বেডরুমেও বলেছেন ডিভোর্সের কথা।

এসব একের পর এক বিস্ফোরক কথা মিডিয়ার সামনে রাখি বলেছেন। যদিও স্বামী আদিল নানাভাবে ইশারায় মিডিয়াকে বুঝিয়ে দিয়েছেন তিনি এসব কিছু করেননি। কিন্তু এবার সোজা গায়ে হাত তোলার অভিযোগ আনলেন রাখি। আদিল নাকি তাঁকে নিয়মিত মারধর করত।

কিছুদিন আগেই রাখির মা মারা গিয়েছেন। ক্যান্সার নিয়ে হাসপাতালে ভর্তি থাকাকালীন বার বারই খুব ভেঙে পড়া অবস্থায় ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। কিন্তু সেই কঠিন সময়েও নাকি স্বামী আদিল বাড়ি ফিরতেন সারা গায়ে লা’ভ বাই’ট নিয়ে। তা দেখে পায়ে পড়ে কেঁদেছিলেন রাখি। কিন্তু সরি বলার বদলে লাথি মেরেছিল আদিল।

এই ভয়ঙ্কর পরিস্থিতিতে ভয়, অপমান ও লজ্জা থেকে নাকি প্রস্রাব করে ফেলেছিলেন রাখি। সেইসব কথা একের পর এক কাঁদতে কাঁদতে মিডিয়ার সামনে রেখেছেন রাখি। এবার তিনিও আর কিছু চান না। তিনি এর আগেও বলেছিলেন, ভালোবেসে সখী হতে পারলে তিনি দরকার রনচণ্ডীও হতে পারেন।

Titli Bhattacharya