Bollywood

Munna Bhai: বড় পর্দায় আবার মুন্না – সার্কিট জুটি, আসছে মুন্না ভাই! পোস্টার ছাড়তেই ঝড় সোশ্যাল মিডিয়ায়

ভারতীয় সিনেমার ইতিহাসে অনেক জুটি আসবে যাবে। কিন্তু মুন্নাভাই জুটি একটাই এসেছে আর একবারই এসেছে। মুন্নাভাই এবং সার্কিট। বহু সিনেমায় ছলে বলে এই জুটির কথা উঠে এসেছে।

শোলের পর এই একটা সিনেমা আবার প্রমাণ করে দেয় যে মানুষে প্রেমের জুটির থেকেও বন্ধুত্বের জুটিকে বেশি পছন্দ করে। বলিউডের অধিকাংশ কাহিনীই প্রেম নির্ভর হয়ে এগিয়ে যায়। কখনও কখনও প্রেম ও বন্ধুত্ব সমান্তরালে চলে।

কিন্তু বন্ধুত্বটাই লাইমলাইটে, এই প্রকাশ খুব কম হয়েছে। যেখানেই মুন্নাভাই সেখানেই সার্কিট। আর এই জুটি আরও একবার বড় পর্দায় দেখার জন্য দর্শকরা তো উৎসুকই।

কিন্তু অনেকবছর পেরিয়ে যাওয়ার পরও তার একটুও হদিস মেলেনি। তবে অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটিয়েছেন সঞ্জুভাই নিজেই। আসলে সঞ্জুভাই নিজেও এত বছর পর সার্কিটকে পেয়ে বেশ ফুর্তিতেই আছেন। যেন অনুগামীদের মতই তাঁরও উত্তেজনা।

নিজেরই ছবির পোস্টার শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। নীচে ক্যাপশন দিয়েছেন, ‘ ঠিক আপনাদের মতোই আমারও দীর্ঘ প্রতীক্ষা। এবার সেই প্রতীক্ষার অবসান হল। আবার আমি আর সার্কিট একসঙ্গে। কিন্তু অন্য সিনেমায়। আসলে আপনাদের সঙ্গে না ভাগ করে আমিও থাকতে পারলাম না’।

ছবি পোস্ট করা মাত্রই সঞ্জুভাই ও সার্কিট অর্থাৎ দাপুটে অভিনেতা আর্শাদ ওয়ার্শির অনুগামীরা তো নিজেদের উত্তেজনা ভাগ করে নিয়েছেনই। পাশাপাশি মুন্নাভাই এর অনুগামীরাও ঝাঁপিয়ে পড়েছেন সেখানে।

ছবিতে দেখা যাচ্ছে, তাঁরা দুজন মাথায় হাত দিয়ে জেলার মধ্যে। দুজনের মুখে প্রতারণার ছাপ। খুব স্বাভাবিকভাবেই গল্প যে বেশ মজার হতে চলেছে তা বোঝাই যাচ্ছে। যদিও, এই মুহূর্তে প্রযোজনার কাজে ব্যস্ত সঞ্জু। ‘ দ্য ভার্জিন ট্রি ‘ তে তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেত্রী মৌনী রায়কে।

 

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

Nira