Connect with us

Bollywood

Akshay Kumar: ‘অক্ষয় কুমার চাইলে এখনই ২৬০ কোটির প্রাইভেট জেট কিনতে পারে’,ভুয়ো খবর ছড়িয়েছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল! তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোল করতে মাঠে নামলেন মিস্টার খিলাড়ি, ধরিয়ে দিলেন নোটিশ

Published

on

সাধারণ মানুষের মধ্যে সেলিব্রিটিদের জীবনযাত্রা নিয়ে কৌতূহলের শেষ থাকেনা। তাদের জীবনযাত্রা কেমন তা নিয়ে প্রায়শই চর্চা থাকে সোশ্যাল মিডিয়া। আর কিছু সংবাদ মাধ্যম এইসবের সুযোগ নেই মিথ্যে বা ভুয়ো খবর ছড়ায়। যা মানুষের মধ্যে ভাইরাল হতে পারে। তবে এবার এমনই একটি খবরের সমালোচনা করলে অভিনেতা অক্ষয় কুমার।

বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন অক্ষয় কুমার। যার ব্যক্তিগত জীবন এবং নানা রকম কাজকর্ম নিয়ে তার ভক্তদের মধ্যে কৌতুহল সব সময় লেগে থাকে। আর তাই এবার তাকে নিয়ে এমন একটি ভোগ খবর ছড়ানো হলো নেট মাধ্যমে। যা নিয়ে রীতিমতো হই হই পড়ে গেছে নেট মাধ্যমে।

প্রসঙ্গত সম্প্রতি মুম্বাইয়ের একটি অনলাইন পোর্টালের মাধ্যমে অক্ষয়ের পারিশ্রমিক সম্পর্কে কিছু বিষ্ফোরক দাবি করে। প্রতিবেদনে লেখা ছিল, অক্ষয়ের পারিশ্রমিক নিয়ে সবসময়ই চর্চা হয়। উপরন্তু তিনি বছরে একাধিক ছবিতে কাজ করেন, তাই তাঁর কাছে একটি প্রাইভেট জেট থাকা অস্বাভাবিক নয়, যার দাম প্রায় ২৬০ কোটি টাকা।

আর এই খবর নেট মাধ্যমে প্রচার হওয়ার পরপরই খবরের সত্যতা নিয়ে একাধিক চর্চা শুরু হয়। আর সেই চর্চা থেকেই খবরটি অক্ষয় কুমারের সামনেও আসে। তারপরেও অভিনেতা এই মিথ্যে খবরটির বিরুদ্ধে নিজের সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করেন। প্রতিবেদনটির একটি স্ক্রিনশট নিয়ে ওই নিউজ পোর্টালের বিরুদ্ধে ভুয়ো খবর ছড়ানোর জন্য কটাক্ষ করেন।

প্রসঙ্গত অক্ষয় কুমারকে সম্প্রতি ছবি ‘রামসেতু’তে দেখা যেতে চলেছে। আগামী ২৫ শে অক্টোবর এই ছবি মুক্তি পেতে চলেছে। পুরাতত্ত্ববিদের ভূমিকায় অভিনয় করছেন তিনি, যে আগে নাস্তিক থাকলেও পরে ঈশ্বরের অস্তিত্বে বিশ্বাসী হয়ে ওঠেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending