Bollywood

Alia Bhatt Baby: মেয়েকে নিয়ে প্রচণ্ড চিন্তায় দিন কাটছে অভিনেত্রী আলিয়া ভাটের! যদি নায়িকা না হতে চায়? অবশেষে সামনে আনলেন মনের কথা

এখনো একমাস হয়নি মা হয়েছেন একটু বলিউডের জনপ্রিয় নায়িকা আলিয়া ভাট। এপ্রিল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর কাপুরের সঙ্গে। জুন মাসে তারকা দম্পতি জানান সন্তান আসতে চলেছে। এই নিয়ে প্রথম থেকেই হই হই শুরু হয়ে যায় দর্শকদের মধ্যে।

অবশেষে নির্ধারিত সময় কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। তারপর মেয়ের কী নাম রাখবেন তা নিয়ে নানান ধরনের জল্পনা কল্পনা চলছে। যদিও এখন পর্যন্ত মেয়েকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন এই দম্পতি। তবে এত বড় দুই পরিবারের নাতনি বলে কথা আলোচনা হবে না এমনটা কি হয়?

এবার মেয়েকে নিয়ে নিজের মনের এক চিন্তার কথা প্রকাশ করলেন আলিয়া। মেয়ে যদি বড় হয়ে নায়িকা না হতে চায় তাহলে কী হবে? এক সাক্ষাৎকারে নিজের আগামী পরিকল্পনার কথা শেয়ার করলেন তিনি।

খোলাখুলি জানালেন যে মেয়েকে সংবাদ মাধ্যমের আনা নিয়ে একটা দ্বিধার মধ্যে রয়েছেন তিনি। তিনি চান না মেয়ের জীবনে কোন অযাচিত অনুপ্রবেশ হোক। তিনি বলেন তিনি এই জীবনটা বেছে নিয়েছেন তার জন্য। কিন্তু তার সন্তান যদি ভবিষ্যতে এই পথে না হাঁটে? তাই একটু চিন্তায় রয়েছেন।

Nira