Connect with us

Bollywood

Alia-Priyanka: রণবীরের দুই প্রাক্তনকে শুয়ে শুয়ে হারিয়ে দিলেন আলিয়া ভাট! গঙ্গুবাই- এর নজরে‌ এবার দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস

Published

on

এই মুহূর্তে আলিয়া ভাটকে চেনে না এমন সিনেমাপ্রেমী মানুষ খুঁজে পাওয়া মুশকিল। নিজের অভিনয়ের দৌলতে খুব কম সময়ের মধ্যেই বিশ্বজোড়া প্রশংসা এবং সাফল্য অর্জন করেছেন তিনি। একের পর এক হিট সিনেমা, পারিবারিক সংস্কৃতিও ফিল্মি। এই কম বয়সে এই খ্যাতি খুব কম নায়িকা অর্জন করতে পেরেছেন।

আর এখন টেলিভিশনের গণ্ডি পেরিয়ে তাঁর সুনাম ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও। প্রচুর মানুষ স্থান কাল পাত্র ভাষা ভুলে তাঁকে ভালোবাসেন এবং ফলো করেন নিয়মিত। একে একে বাড়ছে সেই সংখ্যা।

আর এবার গঙ্গুবাই- এর অনুরাগীদের জন্যে একটি বড় খবর। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা ছুঁল সাত কোটির গণ্ডি। ভারতীয় অভিনেত্রীদের মধ্যে আলিয়া এখন অনুগামীর এই সংখ্যার দিক থেকে দ্বিতীয় স্থান দখল করলেন। দীপিকা, ক্যাটরিনা সব অতি। আলিয়ার আগে এখন রয়েছেন কেবল প্রিয়ঙ্কা চোপড়া।

দীপিকা পাড়ুকোনের অনুগামীর সংখ্যা আপাতত ছ’কোটি ৮৮ লক্ষ। আর ইনস্টাগ্রামে ক্যাটরিনা কইফের অনুগামীর সংখ্যা এই মুহূর্তে ছ’কোটি ৬৭ লক্ষ। লড়াই উনিশ বিশের। কিন্তু তাতেই সবাইকে মাত দিলেন আলিয়া। দীপিকা এবং ক্যাটরিনা দু’জনেই আলিয়ার স্বামী রণবীর কপূরের প্রাক্তন প্রেমিকা। সেই প্রাক্তনদের থেকে এগিয়ে গেলেন রণবীরের স্ত্রী ও হবু সন্তানের মা।।

শুক্রবার মুক্তি পাচ্ছে আলিয়া ভট্ট, রণবীর কপূর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ যা নিয়ে উত্তেজনা তুঙ্গে। এই ছবিতেই দম্পতিকে প্রথম এক সঙ্গে বড় পর্দায় দেখা যাবে বিয়ের পর। একে নতুন সিনেমা তার উপর বিয়ের পর এই প্রথম তাঁরা পর্দায় তার উপর সন্তান আসতে চলেছে। সব মিলিয়ে ভক্তদের উচ্ছাস বাঁধ মানছে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending