Bollywood

Actress Replaced: শুটিং ফ্লোরে অভিনেত্রীর আত্ম’হত্যা! রাতারাতি সরিয়ে দেওয়া হলো সিরিয়াল থেকে! পরিবর্তে নেওয়া হলো জনপ্রিয় এই টেলিভিশন অভিনেত্রীকে

সত্যিই পর্দার ঝকমকি জগতের পিছনে দুনিয়াটা কিন্তু গাঢ় অন্ধকার। কথায় আছে পর্দার ছবি পর্দা অবধিই ভালো লাগে। তার ভিতরের খবর দেখতে গেলেই অন্য রূপ বেরিয়ে আসে। মিডিয়া লাইন নিয়ে বহু চর্চিত এই কথা। আর কথায় এটাও আছে, যা রটে তার কিছু তো ঘটে।

সবাই এখানে হেসে খেলে বেড়ায়। কিন্তু আসলে ক’জন থাকে তার হিসেব কেউ জানে না। কত মুখ আসে কত মুখ চলে যায়। মানুষের মনে ও ইন্ডাস্ট্রিতে থাকতে পারে ক’জন? বরং এটাও বলা হয়, যার যত সাফল্য তাঁর তত চাপ ও অন্ধকার।

TUNISHA SHARMA

আর এই চাপ তাঁদের গ্ল্যামারের দুনিয়ার পিছনে বোঝা যায়। বহুবার বহু সাক্ষাৎকারে এখানে তারকারা বলেছেন যে, “মিডিয়া লাইনে কেউই কারোর বন্ধু নয়। কাউকে বিশ্বাস করা যায় না। কিন্তু সবার সঙ্গেই মিলে মিশে থাকতে হয়।”

এই চাপ থেকে প্রায় নিজের জীবন নষ্ট করে ফেলার উদাহরণ কম কিছু নয়। কিন্তু তাঁর মাঝে ঘটে যায় বেশ কিছু ঘটনা। অনেকসময় চলে যায় নিজের জীবনটাও। যেমন নিজের প্রাণ নিয়ে নিয়েছে, “আলিবাবা দাস্তান এ কাবুল”-এর নায়িকা তুনিশা। আর এই আত্ম’হত্যার কারণে ধরে নেওয়া হয় ওই ধারাবাহিকের নায়ক শীজানকে।

SHEZAAN KHAN AND TUNISHA SHARMA

জানানো হয় বহুদিন ধরেই নাকি শীজান ও তুনিশার বহু সময় ধরেই সম্পর্ক ছিল। কিন্তু শীজানের মানসিক চাপ দেওয়ার কারণে নাকি নিজের প্রাণ দিতে বাধ্য হয় নায়িকা তুনিশা। আর এই অভিযোগ করে খোদ তুনিশার মা-বাবা। আর সেই কারণে পুলিশে ধরেও নিয়ে যায় তাঁকে। তবে এর মাঝে দুই চরিত্র থেকেই সরিয়ে দেওয়া হয় তাঁদের। পরিবর্তে আনা হয় নতুন মুখ মানুল চুড়াসমাকে।

MANUL CHADUSAMA

Titli Bhattacharya